• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অরূপ-হত্যার অন্যতম অভিযুক্তের আত্মসমর্পণ

14

সালকিয়ার অরূপ ভাণ্ডারীর খুনের ঘটনার পর থেকে অন্যতম এক অভিযুক্তের খোঁজ পায়নি হাওড়া সিটি পুলিশ। তদন্তের দায়িত্ব সিআইডির হাতে গেলেও তার নাগাল পাননি গোয়েন্দারাও। কিন্তু সকলের প্রায় নাকের ডগা দিয়েই বুধবার হাওড়া আদালতে আত্মসমর্পণ করল সেই অভিযুক্ত শুভম দুবে। এফআইআরে নাম থাকা শুভমকে এ দিন হাওড়া আদালতে পেশ করা হলে তদন্তের স্বার্থে সিআইডি তাকে ১৪ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আবেদন করে। আদালত তা মঞ্জুরও করে।

গত ২৮ জানুয়ারি সরস্বতী প্রতিমা বিসর্জন করে ফেরার পথে বাড়ির কাছেই আক্রান্ত হন অরূপ ও তাঁর বন্ধু অভিজিৎ বসু। অভিযোগ, অভিজিৎকে মেরে নদর্মায় ফেলে দেওয়া হয়। এর পরে ছ’-সাত জন মিলে অরূপকে বাঁশ, লোহার রড ও লোহার চেয়ার দিয়ে রাস্তায় ফেলে মারে। কলকাতার এক হাসপাতালে ২ তারিখ মারা যান অরূপ।

এর মধ্যে প্রথমে স্থানীয় পাঁচ যুবক আনন্দ প্রসাদ, শুভম দুবে, বরুণ শর্মা, সন্দীপ তিওয়ারি ও রাজীব বা রাজু তিওয়ারির নামে অভিযোগ দায়ের করে অরূপের পরিবার। পরে ঘটনার অন্যতম সাক্ষী অভিজিৎ আদালতে গোপন জবানবন্দি দেওয়ার পর লালবাহাদুর সাউ নামে আর এক জনের নাম যোগ হয়। অভিযুক্তেরা ঘটনার পরেই এলাকা ছেড়ে পালানোয় প্রথমে কাউকে ধরতে পারেনি পুলিশ। ঘটনার ৯ দিন পর উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার হয় রাজু। বুধবার শুভম আদালতে আত্মসমর্পণ করে। সিআইডি সূত্রে খবর, বাকি চার অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন