• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কারও নথি চায়নি কেন্দ্র: দিলীপ

Dilip Ghosh
দিলীপ ঘোষ। —ফাইল ছবি

Advertisement

বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের কাছে পরাজয় থেকে শিক্ষা নিয়ে আসন্ন পুরভোটে ঘুরে দাঁড়াতে দলীয় নেতা-কর্মীদের বার্তা দিলেন প্রদেশ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

দলীয় সূত্রে খবর, শনিবার রাতে কালিয়াগঞ্জে একটি বেসরকারি ভবনে দলের এক বৈঠকে তিনি জানান— ‘ভোটের প্রচারের আগে বাড়ি বাড়ি ঘুরে সবাইকে বলতে হবে কেন্দ্রীয় সরকার এখনও কারও কাছে নাগরিকত্ব সংক্রান্ত কোনও নথি চায়নি। তাই নথি সংশোধনে অযথা ছোটাছুটি করার কোনও প্রয়োজন নেই।’ এ ভাবেই কালিয়াগঞ্জে ৫০ শতাংশ ভোট দখলে আনার কৌশল জানালেন দিলীপ।

এ দিন রাতে কালিয়াগঞ্জে পৌঁছন তিনি। পুরনো রেজিস্ট্রি অফিস মোড়ে একটি বেসরকারি ভবনে কর্মীদের নিয়ে বৈঠকে করেন। সেখানে ছিলেন, সহকারী সংগঠন সম্পাদক কিশোর বর্মণ, উত্তর দিনাজপুর জেলা পর্যবেক্ষক অমিতাভ মৈত্র, জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি। দলীয় সূত্রে জানা গিয়েছে, বৈঠকে দিলীপ বলেন, ‘‘যে দিনই ভোট হোক না কেন, আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। লোকসভা নির্বাচনে সফল হলেও বিধানসভা উপনির্বাচনে কেন তা হল না, তা পর্যালোচনা করতে হবে।  বুথ স্তর থেকে সংগঠনকে শক্তিশালী করে বাড়ি বাড়ি যেতে হবে। সিএএ নিয়ে মানুষকে বোঝাতে হবে। মানুষের ভরসা অর্জন করতে হবে।’’

তাঁর আশঙ্কা, পঞ্চায়েত ভোটের মতো পুরসভা ভোটে গোলমাল হতে পারে। সে জন্য প্রস্তুত থাকার বার্তা দেন তিনি। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন