• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছত্রধরকে ব্ল্যাকমেল!

Chhatradhar Mahato
পার্থ চট্টোপাধ্যায় ও ছত্রধর মাহাতো। —ফাইল ছবি

ছত্রধর মাহাতোকে ‘ব্ল্যাকমেল’ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার ঝাড়গ্রাম শহরে চায়ে পে চর্চা কর্মসূচিতে এমনই অভিযোগ করলেন বিজেপি-র রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। 

এ দিন সকালে শহরের বলরামডিহি এলাকায় মেন রোডের ধারে চায়ের দোকানে চা খাওয়ার সময়ে দলের কর্মী ও পথচলতি মানুষজনের সঙ্গে কথা বলেন সায়ন্তন। জেলা বিজেপি-র দলীয় কোন্দল নিয়ে প্রশ্ন করা হলে সায়ন্তন বলেন, ‘‘আমাদের দলে কোনও কোন্দল নেই। ছত্রধর মাহাতোকে তৃণমূলে নেওয়া হবে কি-না তা নিয়ে শাসকদলের অন্দরে কোন্দল চলছে।’’ ছত্রধর বিজেপিতে যোগ দিতে চাইলে আপনারা দলে নেবেন? সায়ন্তনের জবাব, ‘‘ছত্রধর বিজেপিতে যোগ দিতে গেলে ওঁকে আবার জেরে ভরে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের যোগ দিলে বেল হবে। যোগ না দিলে জেল হবে। ছত্রধর ও তাঁর পরিবারকে মমতা বন্দ্যোপাধ্যায় ব্ল্যাকমেল করছেন।’’ 

এ দিন দুপুরে গোপীবল্লভপুরে একটি দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন সায়ন্তন। সেখানে যোগ দেন বিজেপি নেত্রী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। বিকেলে নয়া নাগরিকত্ব আইনের সমর্থনে নয়াগ্রামের বালিগেড়িয়া থেকে খড়িকামাথানি পর্যন্ত ছ’কিলোমিটার রাস্তা গাড়িতে চেপে অভিনন্দন যাত্রা করেন ভারতী ও সায়ন্তন। খড়িকামাথানি চকে পথসভা করেন ভারতী ও সায়ন্তন। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন