• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাজ্যে করোনা থেকে মুক্ত আরও ৩

Corona
ছবি: এএফপি।

করোনা নিয়ে স্বস্তির খবর বঙ্গে। বেলেঘাটা আইডিতে চিকিৎসাধীন করোনা-পজ়িটিভ আরও তিন জন মহিলার দ্বিতীয় দফার নমুনা নেগেটিভ হয়েছে। এঁরা কলকাতা, হাওড়া এবং পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। কলকাতার বাসিন্দা হলেন রাজ্যের দ্বিতীয় করোনা আক্রান্তের মা। হাওড়ার রোগিনীকে সত্যবালা আইডি থেকে বেলেঘাটায় পাঠানো হয়েছিল। পূর্ব মেদিনীপুরের বাসিন্দা এগরা যোগে করোনা-আক্রান্ত হয়েছিলেন।

এ দিনই নতুন করে আট জন আক্রান্ত হওয়ার খবর নবান্নে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এঁদের মধ্যে দু’জন এনআরএসে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। এক জন বৌবাজার এবং আর এক জন নারকেলডাঙা এলাকার ফুটপাতবাসী। তাঁদের আইডিতে নিয়ে যাওয়া হয়েছে। এঁদের মধ্যে এক জনের হাঁপানির সমস্যা আছে বলে আইডি সূত্রে খবর।

রাজাবাজার অঞ্চলের এক বাসিন্দা শুক্রবার রাতে করোনা উপসর্গ নিয়ে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তাঁর নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়ে। তাঁকে বাঙুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এ ছাড়া, হাওড়ার বাসিন্দা চার জন এবং আলিপুরের সেনা হাসপাতাল যোগে এক জনের দেহে নতুন করে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে বলে স্বাস্থ্য দফতর সূত্রে খবর। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন