• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

২২ মার্চের পর এই প্রথম যাত্রিবাহী ট্রেন, আজ ফের সচল হাওড়া

howrah
ফাইল চিত্র।

তামিলনাড়ুর ভেলোর থেকে আটকে পড়াদের নিয়ে আজ দুপুর ১২টা নাগাদ হাওড়ায় এসে পৌঁছনোর কথা বিশেষ ট্রেনের। তার কিছু ক্ষণের মধ্যেই একটি ট্রেনের হাওড়া থেকে নয়াদিল্লি যাওয়ার কথা। ২২ মার্চের পরে এই প্রথম যাত্রিবাহী ট্রেন চলাচল করবে হাওড়ায়। করোনাবিধি মেনে অল্প সময়ের ব্যবধানে দু’টি ট্রেন চলাচল নিয়ে প্রস্তুতিতে ফাঁক রাখতে চাইছে না রাজ্য ও রেল।

ভেলোর থেকে আসা ট্রেনে ১১২৬ জন যাত্রী থাকবেন বলে জানিয়েছে রেল। শুধু পরিযায়ীরা নন, থাকবেন ভেলোরে চিকিৎসা করতে গিয়ে আটকে পড়া মানুষ ও বহু পড়ুয়াও। তাঁদের থার্মাল স্ক্রিনিং হবে। যাত্রী তদারকির দায়িত্বে রয়েছেন হাওড়ার জেলাশাসক মুক্তা আর্য ও পুলিশ কমিশনার কুণাল আগরওয়াল। শারীরিক পরীক্ষায় সমস্যা না পাওয়া গেলে যাত্রীদের নিজের জেলায় পৌঁছে দেওয়া হবে। সেই দায়িত্বে রয়েছেন রাজ্য পরিবহণ নিগমের ম্যানেজিং ডিরেক্টর রাজেনবীর সিংহ কপূর। স্টেশন চত্বরে অতিরিক্ত পুলিশও মোতায়েন থাকছে।

আরও পড়ুন: ১৮ মে থেকে আরও কিছু ছাড়, আর এক দফা লকডাউনের ইঙ্গিত মোদীর

আরও পড়ুন: কোন ট্রেন কখন ছাড়বে, দেখে নিন সময়সূচি

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন