• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘গুলাম’-এর দৃশ্য নকল করে ট্রেনের মুখোমুখি দৌড়! চম্পাহাটিতে ছিন্নভিন্ন হয়ে গেল যুবকের দেহ

Rail accident
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

‘গুলাম’ ছবির সেই দৃশ্য মনে আছে! ট্রেনের মুখোমুখি রেললাইনের উপর দিয়ে দৌড়চ্ছেন আমির খান। বন্ধুরা পাশ দিয়ে বলছেন, ভাগ সিধু ভাগ। লাইনের পাশে একটি পোস্ট। ট্রেন আসার আগেই সিধুকে সেই পোস্ট টপকাতে হবে। না হলেই মৃত্যু নিশ্চিত! টানটান উত্তেজনার মধ্যে শেষ পর্যন্ত বাজি জিতে গিয়েছিলেন সেলুলয়েডের নায়ক সিধু।

সিনেমার সেই দৃশ্য নকল করে বন্ধুদের সঙ্গে বাজি ধরে ছিলেন দক্ষিণ ২৪ পরগনার পিয়ালির বাসিন্দা প্রতীক মণ্ডল। রবিবার রাতে আমিরের মতোই লোকাল ট্রেনের মুখোমুখি দৌড়াচ্ছিলেন ওই যুবক। সেলুলয়েডের নায়ক বাজিতে জিতে গিয়েছিল ঠিকই, কিন্তু বাস্তবের এই নায়ক শেষ পর্যন্ত হেরে গেলেন জীবনের বাজি!

ট্রেনে কাটা পড়ে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে প্রতীকের দেহ। ওই ঘটনার পর চেনাই দায়। এই ঘটনায় তাঁর এক বন্ধুও গুরুতর আহত হয়েছেন। নাম প্রকাশ মণ্ডল। এই দলে ছিলেন আরও একজন যুবক। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে বাস্তবের সেই ‘খলনায়ক’। পুলিশ এখন সেই যুবকের খোঁজে হন্যে হয়ে তল্লাশি চালাচ্ছে। দুর্ঘটনাটি ঘটেছে চম্পাহাটি এবং পিয়ালির রেল স্টেশনের মাঝখানে একটি জায়গায়।

আরও পড়ুন: লাভপুরে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, ‘সুইসাইড কেস’, বললেন অনুব্রত, তৃণমূলের দিকে আঙুল 

লাইনের এই অংশেই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, ট্রেন লাইনের পাশেই আড্ডা বসত প্রতীকদের। মাঝেমধ্যে লাইনের উপরে বসেও রাত পর্যন্ত আড্ডা চলত।পুজোর ভাসান শেষে সবাই এসেছিলেন ওই ঠেকে। রেল লাইনে বসেই গল্পে মশগুল ছিল এই ‘গ্যাং’। মাঝেরহাট-ঘুটিয়ারি শরিফ লোকাল আসতেই শুরু হয় মারণ দৌড়। প্রতীক ট্রেনের মুখোমুখি দৌড় শুরু করেন।

দেখুন ভিডিয়ো:

 

লাইনের পাশেই ছিল একটি পোস্ট। বাজি ছিল, ট্রেন পৌঁছনোর আগেই ওই পোস্ট অতিক্রম করতে হবে। কিন্তু শেষ পর্যন্ত ট্রেনের গতির কাছে হেরে গেলেন প্রতীক। স্থানীয়দের মধ্যে কয়েকজন ট্রেনের মুখোমুখি দৌড়াতে দেখেছেন বলে দাবি করেছেন। তবে পুলিশের সামনে এই মারণদৌড় নিয়ে মুখ খুলতে চাইছেন না কেউ। তাঁদের অভিযোগ, রেল লাইনে বসেই মদ্যপান করছিলেন ওই যুবকেরা। এখানে প্রায়ই ওঁদের দেখা যায়।

ওই রাতে মদ্যপান করার পরই হয়তো ট্রেনের মুখোমুখি দৌড়চ্ছিলেন ওই যুবক। ঠিক কী ঘটনা ঘটেছিল, তা খতিয়ে দেখছে রেল পুলিশ। আহত যুবক প্রকাশকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। জানা গিয়েছে,ওই দুই যুবকের প্যান্টের পকেট থেকে গাঁজাও উদ্ধার হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন