• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাজ্য পুলিশের ডিজি এবং জুনিয়র ডাক্তারদের বৈঠকে ফের নিরাপত্তার দাবি উঠল

Bhawani Bhawan
শনিবার ভবানীভবনে স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা দেবাশিস ভট্টাচার্য এবং ডিজি বীরেন্দ্রের সঙ্গে দেখা করেন জুনিয়র ডাক্তারেরা। জুনিয়র ডাক্তারেরা

Advertisement

রাজ্যের সব সরকারি হাসপাতালের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবিতে রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্রর সঙ্গে দেখা করলেন জুনিয়র ডাক্তাররা। এনআরএস হাসপাতালে রোগীর পরিবারের হাতে মার খাওয়ার পর নিরাপত্তার দাবিতে আন্দোলনে শামিল হয়েছিলেন জুনিয়র ডাক্তাররা।

ওই আন্দোলনকে সমর্থন করেন বিদ্বজ্জন থেকে শুরু করে সমাজের একটা বড় অংশের মানুষ। শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের সঙ্গে আলোচনায় বসেন। সেই বৈঠকে ডাক্তারদের নিরাপত্তা-সহ একগুচ্ছ দাবি জানানো হয়। সেই দাবি মেনে নিয়ে জুনিয়র ডাক্তারদের আশ্বস্ত করেন মমতা। কিন্তু অভিযোগ, এনআরএস-সহ কলকাতার হাসপাতালগুলিতে নিরাপত্তার বিষয়ে তৎপরতা দেখা দিলেও, রাজ্যের অন্যান্য হাসপাতালে তেমন পদক্ষেপ করছে না পুলিশ-প্রশাসন। শনিবার ভবানীভবনে বিভিন্ন মেডিক্যাল কলেজের আটজন জুনিয়র ডাক্তারস্বাস্থ্য শিক্ষা অধিকর্তা দেবাশিস ভট্টাচার্য এবং ডিজি বীরেন্দ্রের সঙ্গে দেখা করেন। দু’পক্ষের মধ্যে দীর্ঘক্ষণ আলোচনাও হয়।

আলোচনার পর জুনিয়র ডাক্তাররা বেরিয়ে জানান,সরকার ও পুলিশ প্রশাসনের কাজে আমরা সন্তুষ্ট। তবে পুলিশ এখনও সব জায়গায় ঠিকঠাক ব্যবস্থা নিচ্ছে না। পরিবহ মুখোপাধ্যায়-সহ যাঁরা মার খেয়েছিলেন বিভিন্ন মেডিক্যাল কলেজে, সে বিষয় তদন্তের কী অগ্রগতি হয়েছে, তা-ওএ দিন জানতে চান জুনিয়র ডাক্তাররা। তাঁরা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: মমতার তোষণেই বাংলার এই হাল, বিদায়বেলায় বিস্ফোরক কেশরীনাথ

আরও পড়ুন: ‘আর কিছু দাবি করবেন না, আমি দিয়েছি, আপনারা এ বার দিন’

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন