• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জ্বর, শ্বাসকষ্ট নিয়ে সিসিইউতে ভর্তি মদন মিত্র

1

ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করা হল মদন মিত্রকে। এসএসকেএম হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে রাজ্যের পরিবহণমন্ত্রীকে সিসিইউতে ভর্তি করানো হয়েছে। চিকিত্সকেরা জানিয়েছেন, তাঁর জ্বর এবং শ্বাসকষ্ট রয়েছে। এমনকী, বুকে একটি ‘নিউমোনিক প্যাচ’ পাওয়া গিয়েছে।

রবিবার পর্যন্ত জল্পনা ছিল হাসপাতাল থেকে তিনি জেলেই ফিরবেন। কারণ, বিভিন্ন মহল থেকে অনেক দিন ধরেই প্রশ্ন উঠছিল, সারদা-কেলেঙ্কারিতে ধৃত পরিবহণমন্ত্রী এত দিন ধরে কেন হাসপাতালে রয়েছেন? সম্প্রতি হাইকোর্টও তাঁর জামিন মামলার শুনানি চলাকালীন এই প্রশ্ন তোলে। তার পরেই আইনজীবীদের পরামর্শ মেনে মন্ত্রী জেলে ফেরার ব্যাপারে চিন্তা-ভাবনা শুরু করেন বলে সূত্রের খবর ছিল। পরিস্থিতি এবং মদনবাবুর শরীরের গতিক ঠিকঠাক থাকলে আগামী কয়েক দিনের মধ্যেই তাঁর জেলে ফেরার কথা।

সারদা-কেলেঙ্কারিতে অভিযুক্ত মদন সিবিআইয়ের হাতে গ্রেফতার হন গত বছরের ১২ ডিসেম্বর। কয়েক দিন পুলিশ হেফাজতে রেখে তাঁকে জেলে পাঠানো হয়েছিল। দিন পনেরো জেলে কাটিয়ে মদনবাবু অসুস্থ হয়ে পড়েন। তাঁকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। ওই দফায় সপ্তাহ দুয়েক হাসপাতালে কাটিয়ে মদনবাবু জেলে ফিরে আসেন। তবে বেশি দিন থাকেননি। আবার অসুস্থ হয়ে পড়ায় গত ফেব্রুয়ারিতে মদনকে ফের এসএসকেএমে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছিল। সেই থেকে তিনি রাজ্যের সুপার স্পেশ্যালিটি সরকারি হাসপাতালের উডবার্ন ওয়ার্ডেই ছিলেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন