• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আসতে পারব না, পুলিশকে জানালেন ম্যাথু

Mathew Samuel
ম্যাথু স্যামুয়েল

Advertisement

স্টিং অপারেশন নিয়ে কলকাতা পুলিশের তলব এড়িয়েছিলেন আগেই। নারদ-কর্তা ম্যাথু স্যামুয়েলকে এর পর প্রাক্তন এক কেন্দ্রীয় মন্ত্রীকে হুমকি-ফোনের মামলায় ডেকে পাঠিয়েছিল কলকাতা পুলিশ। মঙ্গলবার ই-মেলে ম্যাথু ফের জানিয়ে দিয়েছেন, তিনি আসতে পারবেন না।

সমাজবাদী পার্টির বিহারের ওই নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে পাঁচ কোটি টাকা চেয়ে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। কলকাতা পুলিশের দাবি, তদন্তে নেমে তারা ম্যাথুর নাম পেয়েছে। সেই কারণে আজ, বুধবার মুচিপাড়া থানায় ডেকে পাঠানো হয়েছিল স্টিং-অপারেশন-এর এই হোতাকে। কিন্তু এ দিন মুচিপাড়া থানার ওসি-কে ই-মেল করে ম্যাথু জানান, অসুস্থতার জন্য তিনি মুচিপাড়া থানায় হাজিরা দিতে পারবেন না। তাঁর তিনটি অস্ত্রোপচারের জন্য আট সপ্তাহ সময় চেয়েছেন ম্যাথু।

আরও পড়ুন: হোমের টাকায় বাবাকে নিয়ে দিল্লি যান জুহি 

নারদ স্টিং অপারেশন কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য চার বার ম্যাথুকে ডেকে পাঠিয়েছিল কলকাতা পুলিশ। কিন্তু হাজিরা দেননি তিনি। এ বার হুমকি-ফোনের তদন্তে নেমে গত ১৮ ফেব্রুয়ারি কলকাতা পুলিশের একটি দল দিল্লিতে ম্যাথুর অফিসে হানা দিয়ে ল্যাপটপ ও নথিপত্র বাজেয়াপ্ত করে। মঙ্গলবারের ই-মেলে ম্যাথু দাবি করেছেন, তিনি এই ঘটনায় যুক্ত নন। তাঁকে ফাঁসানো হয়েছে। ম্যাথু ফোনে বলেছেন, ‘‘শীঘ্রই আমার অস্ত্রোপচার হওয়ার কথা। তাই এখনই কলকাতায় যাওয়া সম্ভব নয়।’’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন