• বিজ্ঞাপন প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিউ কলকাতা প্রয়াগ: ৬৫০ পরিবারের নতুন ঠিকানা

New Kolkata Prayag
নিউ কলকাতা প্রয়াগ।

নীল যদি আপনার প্রিয় রং হয় আর সমুদ্রের মনভোলানো সৌন্দর্য যদি আপনার হৃদয়ে গেঁথে থাকে, তা হলে আপনার সঠিক ঠিকানা হতে চলেছে অ্যালকোভের ‘নিউ কলকাতা প্রয়াগ’। উত্তর কলকাতার পুরনো গন্ধ, হাই রাইজের বিলাসিতা, গঙ্গার উপর দিয়ে বয়ে আসা হিমেল হাওয়া, তার উপর ফার্স্ট ক্লাস ভিউ- সব মিলিয়ে নিউ কলকাতা প্রয়াগ আপনার সারা দিনের ক্লান্তি ভুলিয়ে আপনাকে সাক্ষী করে রাখবে এক অসাধারণ অভিজ্ঞতার।

গঙ্গার পাশেই বাড়ি! এত দিন ধরে বহু মানুষের স্বপ্ন ছিল এটাই। কিন্তু এত দিন ধরে তা বাস্তবের মাটিতে পা রাখতে পারেনি। এ বার অ্যালকোভ নিউ কলকাতার হাত ধরে সেই স্বপ্নটা সত্যি হতে চলেছে। ভাবুন তো এক বার! সকালে ঘুম থেকে উঠেই চোখের সামনে গঙ্গাকে বইতে দেখছেন। ছুটির দিনের দুপুরে উপভোগ করছেন গঙ্গার জোয়ার। বিকেলে চায়ের পেয়ালায় চুমুক দিতে দিতে চোখের সামনে ভাঁটার টানে গঙ্গার জল এক নিমেষে কমে যাওয়া। এই সব তো স্বপ্নই। এই সব কিছুই যদি বাস্তবে রোজ আপনার সামনে ঘটে, তা হলে কেমন লাগবে? অ্যালকোভের উদ্যোগে ‘নিউ কলকাতা প্রয়াগ’-এ বসবাসকারীদের জন্য এ যেন স্বপ্নটা সত্যি হওয়ার থেকে কিছু কম নয়।

শুধু সৌন্দর্যই নয়। শহরের কোলাহল থেকে, যানজট থেকে, সব কিছু থেকে সরে গিয়ে যদি একটু শান্তি খুঁজতে চান, তা হলে আপনার জন্য এই জায়গাটা একেবারেই পারফেক্ট। সেই সঙ্গে ফ্ল্যাটগুলি তৈরি হচ্ছে সম্পূর্ণ বাস্তু মেনে। রয়েছে আধুনিক জীবনযাপনের সমস্ত সুযোগসুবিধাও। তার মানে, শুধু বাড়িই নয়, সেই সঙ্গে আপনার সুখ-সমৃদ্ধি, আপনার জীবনযাপন সব কিছুকে এক প্লেটে সাজিয়ে আপনার সামনে পরিবেশন করছে অ্যালকোভ। প্রকৃতির বুকে দাঁড়িয়ে এত কিছু এক সঙ্গে পাওয়া সত্যিই মুশকিল। তবে অ্যালকোভের সৌজন্যে তা এ বার আপনাদের হাতের মুঠোয়।

এক ঝলকে গোটা প্রকল্প

১. গঙ্গার ধারে চার দিক খোলা ফ্ল্যাট

২. ফ্ল্যাটের বাসিন্দাদের জন্য থাকছে প্রাইভেড জেটি এবং ফেরি পরিষেবা

৩. গঙ্গার ধারে সাশ্রয়ী মূল্যের এমন ফ্ল্যাট পাওয়া সত্যিই মুশকিল

৪. গঙ্গার ঘাট এবং মন্দিরে যাতায়াতের জন্য রয়েছে জল, রাস্তা ও রেল লাইনের সংযোগ

৫. কিছু দিনের মধ্যে চালু হয়ে যাবে প্রস্তাবিত দক্ষিণেশ্বর মেট্রো পরিষেবা। যার অর্থ, যাতায়াতের সব চিন্তা উধাও।

তা হলে আর দেরি কেন? গঙ্গার ধারে আজই কিনে নিন আপনার স্বপ্নের বাড়ি। দাম শুরু হচ্ছে মাত্র ১৪.৫ লক্ষ টাকা থেকে। সাইট ভিজিট করতে এখনই ক্লিক করুন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন