• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাজ্য সরকারের আপৎকালীন ত্রাণ তহবিলে পি সি চন্দ্র গ্রুপের ৫০ লক্ষ টাকা অনুদান

PC Chandra Jewellers
ফাইল ছবি।

অভূতপূর্ব কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে সারা দেশের সঙ্গে লড়াই চলছে এ রাজ্যেও। এই পরিস্থিতিতে রাজ্য সরকারের আহ্বান এবং উদ্যোগে সামিল হল বাণিজ্যিক সংস্থা পি সি চন্দ্র গ্রুপ। তাদের পক্ষ থেকে ৫০ লক্ষ টাকা তুলে দেওয়া হল পশ্চিমবঙ্গ সরকারের আপত্কালীন ত্রাণ তহবিলে।

পি সি চন্দ্র গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী এ কে চন্দ্র জানিয়েছেন, “এই কঠিন সময়ে মানব সভ্যতাই সঙ্কটের মুখোমুখি। দেবদূতের মতো এখন যাঁরা আমাদের নিরাপত্তার ভার নিয়েছেন, যত্ন নিচ্ছেন মায়ের মতো, এখন সময় তাঁদের প্রত্যেকের হাত ধরার। পি সি চন্দ্র গ্রুপ মুখ্যমন্ত্রীর পশ্চিমবঙ্গ আপৎকালীন ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকার সামান্য সাহায্য প্রদান করছে। প্রত্যেকে নিরাপদে থাকুন। ঈশ্বর সবার মঙ্গল করুন”। 

পি সি চন্দ্র গ্রুপ পূর্ব ভারতের একটি সামনের সারির বাণিজ্যিক সংস্থা। অলংকারের ব্যবসা দিয়ে শুরু করে, পরবর্তী কালে রাসায়নিক এবং জেনারেল প্লাস্টিক শিল্পে নিজের সম্প্রসারণ ঘটিয়েছে এই সংস্থা। এ ছাড়া একই ছাতার তলায় আছে রবার চাষ, সফটওয়্যার ডেভেলপমেন্ট, নির্মাণ শিল্প ও হাউজিং, রফতানি ও হোটেলের ব্যবসা। এই গ্রুপের নানা সামাজিক (সিএসআর) উদ্যোগের মধ্যে আছে ‘জে এল চন্দ্র মেরিট স্কলারশিপ’ (মাধ্যমিকে সেরাদের জন্য), ‘অনুপ্রেরণা’ (দুঃস্থ ছাত্রছাত্রীদের জন্য), ‘জ্ঞানধারা’ (কলেজের নলেজ সেন্টার), ‘নিম বনানী’ (সবুজায়ন প্রকল্প), #StopTheDrop (বৃষ্টির জল সংরক্ষণ ও রূপান্তর)।

আরও পড়ুন: করোনা সংক্রমণে শীর্ষে চলে গেল দিল্লি, দেশে মোট আক্রান্ত বেড়ে ৩৫৭৭, মৃত বেড়ে ৮৩

আরও পড়ুুন: প্রণব মনমোহনদের ফোন মোদীর, চাইলেন পরামর্শ, কথা মমতার সঙ্গেও

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন