• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সফল অস্ত্রোপচার মন্ত্রী রবির

Rabi
উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

কলকাতার এসএসকেএম হাসপাতালে সফল অস্ত্রোপচার হল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।

মন্ত্রীর পারিবারিক সূত্রে জানা গিয়েছে, তাঁর একটি ধমনীতে একশো শতাংশ ব্লকেজ ছিল চিকিৎসকেরা জানান। এ দিন তাঁর অ্যাঞ্জিয়োগ্রাফির এবং অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়। অস্ত্রোপচার পুরোপুরি সফল হয়েছে। অল্প সময়ের মধ্যে তিনি ফের স্বাভাবিক জীবনযাত্রায় ফিরতে পারবেন বলে চিকিৎসকেরা জানিয়েছেন। এ দিন মুখ্যমন্ত্রীও কোচবিহারে এসে দলের কর্মিসভায় জানান, রবীন্দ্রনাথের অস্ত্রোপচার সফল হয়েছে। রবীন্দ্রনাথের ছেলে পঙ্কজ ঘোষ কলকাতা থেকে ফোনে বলেন, “বাবা এখন ভাল আছেন।”

রবিবার দুপুরে অসুস্থ রবীন্দ্রনাথকে এয়ার অ্যাম্বুল্যান্সে কলকাতা থেকে কোচবিহার নিয়ে গিয়ে এসএসকেএমে ভর্তি করানো হয়। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগেই মেডিক্যাল বোর্ড গঠন করে মন্ত্রীর চিকিৎসা শুরু হয়। 

এ দিন কোচবিহারে এসেও মন্ত্রীর অস্ত্রোপচারের খোঁজ নেন কলকাতায়। অনগ্রসর কল্যাণ দফতরের মন্ত্রী তথা তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি বিনয়কৃষ্ণ বর্মণ বলেন, “আশা করি, উনি দ্রুত সুস্থ ও স্বাভাবিক জীবনযাত্রায় তিনি ফিরতে পারবেন।” এ দিন মুখ্যমন্ত্রীর কোচবিহারে আসার আগেই মন্ত্রীর সফল অস্ত্রোপচারের খবর বেলা ১টা নাগাদ পৌঁছয় এখানে। রবিবাবু মঞ্চে উপস্থিত না থাকলেও তাঁর কথা রাসমেলার মঞ্চে মুখ্যমন্ত্রীর মুখে উঠে এসেছে। তিনি কোচবিবারের পুরপ্রধানকে বলেন রবিবাবুর সঙ্গে বিবাদ না করতে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন