• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তৃণমূল থেকে বহিষ্কৃত রমা

Kush
কুশ বেরা

বাগনানে তরুণী নিগ্রহ এবং তাঁর মাকে খুনে মূল অভিযুক্ত কুশ বেরার স্ত্রী রমাকে দল থেকে বহিষ্কার করল তৃণমূল।   

রমা বাগনান-২ পঞ্চায়েতের সদস্য। শুক্রবার হাওড়া জেলা (গ্রামীণ) তৃণমূল সভাপতি পুলক রায় এবং বাগনানের বিধায়ক অরুণাভ সেন রমাকে দল থেকে বহিষ্কারের কথা ঘোষণা করেন। পুলকবাবু বলেন, ‘‘দোষীদের কঠোর শাস্তি চাইছি। পুলিশকে বলা হয়েছে, তদন্তে যেন কোনও গাফিলতি না-থাকে।’’ তাঁরা নিগৃহীতার পরিবারের পাশে থাকবেন বলেও জানান পুলকবাবুরা। কুশকে আগেই দল থেকে বহিষ্কারের ঘোষণা করেছিলেন ফিরহাদ হাকিম।   

ওই ঘটনায় ধৃত কুশ এবং তার শাগরেদ বাচ্চু মণ্ডলের কঠোর শাস্তির দাবিতে এ দিন বিকেলে বাগনানের আমতা মোড়ে মুম্বই রোড অবরোধ করে ডিওয়াইএফআই এবং গণতান্ত্রিক মহিলা সমিতি। পরে তারা বাগনান থানায় স্মারকলিপি দেয়।

মঙ্গলবার রাতে বাগনানের গোপালপুর গ্রামে নিগ্রহের ঘটনাটি ঘটে। তরুণীর মাকে কুশ ও বাচ্চু সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে পালায় বলে অভিযোগ। পরের দিন হাসপাতালে মহিলা মারা যান। বৃহস্পতিবার দেহ নিয়ে কুশের বাড়ির সামনে যান গ্রামবাসীরা। সেখানে বিক্ষোভ দেখানোর সময়ে অভিযুক্তের বাড়ি থেকে কাটারি ছোড়া হয় বলে অভিযোগ। কাটারির ঘায়ে এক কিশোর আহত হয়। অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করা হয়। দু’টি ঘটনায় দু’টি আলাদা মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এ দিনও কুশের স্ত্রী ও দুই ছেলের খোঁজ পায়নি পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন