• স্যমন্তক ঘোষ
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কলকাতায় অমিত শাহের সভায় রাঁচীর ডেকরেটর

Amit Shah
বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ।ফাইল চিত্র।

Advertisement

আর কলকাতা নয়।

এ বার রাঁচী থেকে ডেকরেটর এনে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহের মঞ্চ তৈরি করাচ্ছে রাজ্য বিজেপি।

১১ অগস্ট মেয়ো রোডে শাহের সভার কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে রাঁচীর ওই ডেকরেটর সংস্থাটি। পুরুলিয়ায় শাহের সভাতেও ওই ডেকরেটরই কাজ করেছিল। চলতি সপ্তাহের গোড়ায় রাজ্য বিজেপির নেতারা এই সিদ্ধান্তে পৌঁছেছেন বলে খবর। যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার নিশ্চিত করে বলেন, ‘‘রাঁচীর ডেকরেটরই অমিতজির সভার কাজ করবে। কারণ কলকাতায় কাউকে পছন্দ হচ্ছিল না।’’

সূত্রের খবর, মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার শামিয়ানা তৈরির কাজও ওই ডেকরেটরকে দিতে চেয়েছিল রাজ্য বিজেপির একটি গোষ্ঠী। কিন্তু অন্য গোষ্ঠীর হস্তক্ষেপে শেষ পর্যন্ত শামিয়ানা তৈরির কাজ পায় কলকাতার এক ডেকরেটর। এবং তার পরেই ঘটে দুর্ঘটনা। যা নিয়ে ঘরে বাইরে বিতর্কের সম্মুখীন হন রাজ্য বিজেপি নেতৃত্ব। খবর, কেন্দ্রীয় নেতৃত্বও জবাবদিহি চান। কিন্তু তার পরেও শাহের সভায় একই ডেকরেটরকে রেখে দেওয়ার প্রাথমিক সিদ্ধান্ত নেয় বিজেপির যুব মোর্চা। যুক্তি ছিল, কলকাতার ওই ডেকরেটর দীর্ঘদিন ধরে বিজেপির বিভিন্ন সভার কাজ করছে। ফলে তাকেই কাজ দেওয়া হবে। কিন্তু কেন্দ্রীয় নেতৃত্ব শাহের সভা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তার পরেই সিদ্ধান্ত হয় ডেকরেটর বদলের।

আরও পড়ুন: বোর্ড গঠনে সতর্কতা দিলীপের

 

বাংলার রাজনীতি, বাংলার শিক্ষা, বাংলার অর্থনীতি, বাংলার সংস্কৃতি, বাংলার স্বাস্থ্য, বাংলার আবহাওয়া - পশ্চিমবঙ্গের সব টাটকা খবর আমাদের রাজ্য বিভাগে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন