প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ, তাঁর স্বামী, পাঁচ পুলিশ কর্মী-সহ মোট ন’জনের বিরুদ্ধে জুন মাসের শেষে চার্জশিট জমা দিয়েছে সিআইডি।
সিজার মণ্ডল
১৫ জুলাই, ২০১৮
LIve in
সুচন্দ্রা ঘটক
এ শহরে নতুন চাকরি নিয়ে আসা এক মহিলার পরিচয় দিয়ে ভাড়া বাড়ি খুঁজতে সল্টলেক অঞ্চলের এক ‘ব্রোকারে’র দ্বারস্থ হওয়া গিয়েছিল। এক মহিলা একাই থাকবেন শুনে ফোনে বলেছিলেন, ‘‘বাড়ি দেখতে গিয়ে সাবধানে কথা বলতে হবে।’’ কিন্তু ‘ব্রোকারের’ সঙ্গে একা দেখা করতে গিয়েই তো জুটল বকুনি।
১৫ জুলাই, ২০১৮
Statue
গোপাল পাত্র
ভগবানপুর ব্লকের মহম্মদপুর ১ পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান নান্টু ছিলেন দাপুটে নেতা। সাধারণ কুয়োর মিস্ত্রি থেকে হয়ে উঠেছিলেন এলাকার শেষ কথা। অভিযোগের পাহাড় জমেছিল।সব কিছু ঠিকঠাক এগোলে সর্বপল্লী রাধাকৃষ্ণণের পাশেই বসবে তৃণমূলের নিহত নেতা নান্টু প্রধানের মূর্তি।
১৫ জুলাই, ২০১৮
Ration
অনুপ চট্টোপাধ্যায়
পুরনিগমকে চিঠি পাঠিয়ে বলেছেন, এ বার ডেথ রেজিস্টার দেখে খাদ্যসাথী প্রকল্পের গ্রাহকদের মধ্যে যাঁরা মৃত তাঁদের নাম বাদ দিতে হবে। সেই চিঠির সঙ্গে দফতরের প্রধান সচিব মনোজ অগ্রবালের নির্দেশিকাও জুড়ে দেওয়া হয়েছে।
১৫ জুলাই, ২০১৮
Jyotipriyo
নিজস্ব সংবাদদাতা
খাদ্যমন্ত্রী বলেন, ‘‘আমাদের গায়ে অনেক কালি লেগে গিয়েছে। ফেডারেশন করার পরও খাদ্য দফতরের কাজের কর্মী হিসাবে নিজের পরিচয় তুলে ধরতে হবে। মিছিল নিশ্চয় করবেন, কিন্তু নিয়মানুবর্তিতার মধ্যে করতে হবে।’’
১৫ জুলাই, ২০১৮
Poster
নিজস্ব সংবাদদাতা
শনিবার ঝাড়গ্রাম শহর থেকে সাত কিলোমিটার দূরে বাঁধগোড়া এলাকায় স্থানীয় পঞ্চায়েত অফিসের দেওয়ালে ও বাইসন মোড়ে কয়েকটি দোকানের দেওয়ালে ওই পোস্টার দেখা যায়। রাস্তাতেও কিছু পোস্টার ছড়ানো ছিল।
১৫ জুলাই, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
শনিবার বসিরহাটের মাটিয়া থানার মালতিপুর গ্রামের এই ঘটনায় জনতা পাকড়াও করে হামলাকারী যুবককে। মারধর করা হয়।
১৫ জুলাই, ২০১৮
Road
নিজস্ব সংবাদদাতা
বিগত কয়েক বছর ধরেই বিশেষত শহরের রাস্তা তৈরির সময় বিটুমিনের পরিবর্তে ম্যাস্টিকই বেশি ব্যবহার করা হচ্ছিল। কারণ, ম্যাস্টিকের রাস্তা অনেক টেকসই। কিন্তু নবান্নের ব্যাখ্যা হল, ম্যাস্টিকের রাস্তা আপাত ভাবে মজবুত হলেও তার আড়ালে কারচুপি অনেক সহজেই করা যায়।
১৫ জুলাই, ২০১৮
Anil
নিজস্ব সংবাদদাতা
শনিবার কলকাতায় ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের এক অনুষ্ঠানে স্বাধিকার ও নেতৃত্ব সংক্রান্ত বিষয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি অনিল সহস্রবুদ্ধে বলেন, স্বাধীনতার আগে কলকাতা, মুম্বই, মাদ্রাজ বিশ্ববিদ্যালয় প্রথম সারিতে ছিল। কিন্তু নেতৃত্বদানের অক্ষমতার ফলে তাদের মান নিম্নমুখী।
১৫ জুলাই, ২০১৮
Firhad Hakim
নিজস্ব সংবাদদাতা
১৫ জুলাই, ২০১৮
Calcutta HC
শমীক ঘোষ
উচ্চ প্রাথমিক স্কুলের কয়েকশো শিক্ষকের বিএড প্রশিক্ষণ নিয়ে কেন্দ্র কী চিন্তাভাবনা করেছে, তা রাজ্যকে জানাতে নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। হাইকোর্টের বিচারপতি শেখর ববি শরাফ সম্প্রতি ওই নির্দেশ দিয়েছেন।
১৫ জুলাই, ২০১৮
HS Council
সুপ্রিয় তরফদার
সংসদের এক আধিকারিক জানান, মাধ্যমিকে ভাল ফল করলেই অনেকে বিজ্ঞান শাখায় ভর্তি হয়। কিন্তু ওই সব বিষয়ে পড়ুয়াদের জ্ঞান কতটা, ভাল ফল করতে হলে কী ভাবে পড়াশোনা করতে হয়, সে বিষয়ে পড়ুয়া ও অভিভাবকদের আগে থেকে কাউন্সেলিং হওয়া উচিত।
১৫ জুলাই, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ধৃতের নাম তরুণ সেন। তিনি ওই কলেজের টিএমসিপি’র সংসদের সাধারণ সম্পাদক। গত শুক্রবার দুপুরে কলেজ চত্বরে এই ঘটনার পর ফেলিক্স আশুতোষ কুজুর নামে তারাবান্ধার রাজি জোতের বাসিন্দা ওই ছাত্র এ দিন পুলিশে অভিযোগ জানান।
১৫ জুলাই, ২০১৮
pemba
নিজস্ব সংবাদদাতা
পেমবার পরিবার শনিবার জানায়, সাসের কাংরি-৪ শৃঙ্গ অভিযানে পর্বতারোহী দলটির সঙ্গে যান পেমবা। শুক্রবার দুপুরে বসন্তদের সঙ্গে শৃঙ্গ জয় করেন পেমবাও। বিকেলে ফেরার পথে ক্যাম্পে পৌঁছনোর আগেই দুর্ঘটনা ঘটে যায়।
১৫ জুলাই, ২০১৮
asim bhattacharya
সীমান্ত মৈত্র
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ৬ দিন আগে জামিন নিয়ে জেল থেকে বেরিয়েই এলাকায় ফের তাণ্ডব শুরু করে অসীম।
১৪ জুলাই, ২০১৮
pemba
নিজস্ব প্রতিবেদন
মাউন্টেনিয়ারিং অ্যাসোসিয়েশন অব কৃষ্ণনগর (ম্যাক) ও পুণের একটি দলকে নিয়ে পেম্বা শেরপা গিয়েছিলেন কারাকোরাম পর্বতমালার দুর্গম সাসেরকাংরি-৪ পর্বতশৃঙ্গ অভিযানে।
১৪ জুলাই, ২০১৮
Sujit Mondal
নিজস্ব সংবাদদাতা
সিআইডির ডিআইজি নিশাদ পারভেজ জানিয়েছেন, “মুম্বই পুলিশের হেফাজত থেকে পালিয়েছে সুজিত।” তিনি বলেন সিআইডি দল সেখানে মুম্বই পুলিশের সাহায্য নিয়ে সুজিতকে পাকড়াও করার চেষ্টা করছেন।
১৪ জুলাই, ২০১৮
Injured
নিজস্ব সংবাদদাতা
টাকা নিয়ে টিএমসিপির দু’পক্ষই ভর্তি করাচ্ছে বলে অভিযোগ। কিন্তু কার হাতে ভর্তির রাশ থাকবে, তা নিয়ে বৃহস্পতিবার থেকে দুই গোষ্ঠীর গোলমাল শুরু হয়ে এ দিন বোমাবাজি পর্যন্ত গড়িয়েছে বলে পুলিশ সূত্রের খবর।
১৪ জুলাই, ২০১৮
Live-in relation
আর্যভট্ট খান ও স্বাতী মল্লিক
দেশের বেশ কিছু বড় শহরে বাড়ি বা ফ্ল্যাট ভাড়া নিতে গিয়ে লিভ-ইন যুগল সমস্যায় পড়েছেন, এমন কিছু ঘটনা সম্প্রতিও নজরে এসেছে। কলকাতা কী ভাবছে? তা জানতে নেওয়া হয় ছদ্ম পরিচয়। সরকারি আর্ট কলেজের সঙ্গে যুক্ত চিত্রশিল্পী এবং কলেজ শিক্ষিকা— এই পরিচয়ে বেরনো হয় ভাল-বাসার খোঁজে।
১৪ জুলাই, ২০১৮
Nabanna
নিজস্ব সংবাদদাতা
বেতন বৃদ্ধি শিক্ষকদের অধিকারের মধ্যেই পড়ে। সেটা বাড়িয়ে সরকার জনসমর্থন আদায় করল। তখন সকলেই ভেবেছিল, বর্ধিত বেতনের পাঁচ শতাংশ হারেই ইনক্রিমেন্ট হবে। কিন্তু সেই সম্ভাবনা সম্পূর্ণ বন্ধ করে দিল সরকার।
১৪ জুলাই, ২০১৮
Protest
নিজস্ব সংবাদদাতা
ভর্তির দায়িত্ব রয়েছে জয়েন্ট এন্ট্রান্স বোর্ড। তারাই কাউন্সেলিংয়ের রেজিস্ট্রেশন ফি ১০০ টাকা থেকে বাড়িয়ে ৫০০ টাকা করেছে। এ ভাবে ফি বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার থেকে বিজ্ঞান বিভাগের ডিন অরবিন্দ নায়েকের (ভর্তি প্রক্রিয়ায় যুক্ত) ঘরের সামনে অবস্থানে বসে এসএফআই। তারা লিফট এবং সিঁড়ি আটকে বসে থাকায় নীচে নামতে পারেননি রেজিস্ট্রার, ডিন এবং কর্মীরা।
১৪ জুলাই, ২০১৮
TMC
নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রে খবর, কোচবিহার শহরে কলেজের দখলদারি নিয়ে দীর্ঘদিন ধরেই টিমসিপি-র দু’টি গোষ্ঠীর মধ্যে লড়াই চলছে। একটি গোষ্ঠী যুব তৃণমূল নেতা অভিজিৎ দে ভৌমিকের। আর একটি তৃণমূল কাউন্সিলর শুভজিৎ কুণ্ডুর। শুভজিৎ এখন ফেরার। কোচবিহার কলেজে অভিজিতের গোষ্ঠী বেশি সক্রিয় বলে দাবি।
১৪ জুলাই, ২০১৮
SSC
নিজস্ব সংবাদদাতা
এসএসসি সূত্রের খবর, বিধি অনুযায়ী মেধা-তালিকা তৈরি করা শ্রমসাধ্য কাজ। ওই তালিকা তৈরি হয় মূলত চারটি বিষয় মাথায় রেখে। প্রথমত, কোন বিষয়ে কত পদ ফাঁকা। দ্বিতীয়ত, শ্রেণিভিত্তিক শূন্য পদ কত (পুরুষ, মহিলা, সাধারণ, অনগ্রসর, তফসিলি জাতি-উপজাতি প্রভৃতি)। তৃতীয়ত, মোট শূন্য পদ কত। চতুর্থত, ‘ওয়েটিং লিস্ট’-এর প্রার্থী কত। এই চারটি হিসেব কষার পরে ১:১.৪ অনুপাতে (একটি পদ-পিছু ১.৪ জন প্রার্থী) নাম তালিকাভুক্ত করতে হবে।
১৪ জুলাই, ২০১৮
Partha chaterjee
নিজস্ব সংবাদদাতা
কলা বিভাগের ছ’টি বিষয়ে প্রবেশিকা পরীক্ষা থাকবে কি না, তা নিয়ে প্রায় এক মাস ধরে জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে যাদবপুর বিশ্ববিদ্যালয়। এর পিছনে সরকারের ইচ্ছাকে প্রাধান্য দেওয়ার অভিযোগ উঠেছিল কর্তৃপক্ষের বিরুদ্ধে। এ দিন শিক্ষামন্ত্রীর এ কথার পরে প্রশ্ন উঠেছে, তা হলে কি ভবিষ্যতের কোনও ভাবনা নিয়ে পুরো বিষয়টিতে নজর রাখছে সরকার?
১৪ জুলাই, ২০১৮
Partha Chaterjee
নিজস্ব সংবাদদাতা
কাউন্সেলিং নয়, শুধু মেধা-তালিকার ভিত্তিতেই কলেজে ভর্তি হওয়া যাবে বলে ফের জানালেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কলেজ থেকে ওই তালিকা ব্যাঙ্কে পাঠিয়ে দেওয়া হবে। ব্যাঙ্কে টাকা জমা দিয়ে ভর্তি হবেন নবাগতেরা। ক্লাস শুরুর আগে তাঁদের কলেজে যাওয়ার দরকারই হবে না।
১৪ জুলাই, ২০১৮
Balot
নিজস্ব সংবাদদাতা
নির্বাচনে পিডিএ-র জনপ্রিয়তা তলানিতে বুঝেই হুমকি শুরু হয়েছে, অভিযোগ বিরোধী শিবিরের। অভিযোগ, পিডিএ-র তরফে শান্তনু সেন ফাঁকা ব্যালট পাঠানোর জন্য সব চিকিৎসককে বারবার এসএমএস করছেন। অভিযোগ অস্বীকার করে শান্তনুবাবু বলেন, ‘‘চিকিৎসক মহলের কাছে একটাই আবেদন, বিচারবুদ্ধি প্রয়োগ করে গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনে শামিল হোন।’’
১৪ জুলাই, ২০১৮
Admission
নিজস্ব সংবাদদাতা
বিক্ষোভকারীদের অভিযোগ, ওয়েবসাইটে বেশ কিছু নম্বর পর্যন্ত ভর্তি নিয়ে সমস্যা হচ্ছে না। কিন্তু তার পরেই ভর্তি নেওয়া বন্ধ হয়ে যাচ্ছে। অনেকে ফি দিয়েও ভর্তি হতে পারছেন না। গোটা ভর্তি প্রক্রিয়ায় বহিরাগতদের হাত রয়েছে।
১৪ জুলাই, ২০১৮
TMC
নিজস্ব সংবাদদাতা
তৃণমূলেরই একটি সূত্রে জানা গিয়েছে, কলেজটিতে কোনও নির্বাচিত ছাত্র সংসদ নেই। টিএমসিপি-র একটি গোষ্ঠী স্থানীয় বিধায়ক বিশ্বনাথ দাসের অনুগামী। অপর গোষ্ঠীটি ব্লক সভাপতি গৌর সরকারের অনুগামী। কার হাতে ভর্তির রাশ থাকবে, তা নিয়েই গোলমাল।
১৪ জুলাই, ২০১৮
Shubhalagna Chakrabarty
নিজস্ব সংবাদদাতা
খুনের আগে লোহার রড দিয়ে মারধর করা হয় শুভলগ্নার বাবা তুষারবাবু ও মা শুভ্রাদেবীকেও। রাতেই পুলিশ বছর ঊনচল্লিশের সুলতানকে গ্রেফতার করে। শুক্রবার দুপুরে পুলিশ কোন্নগর হাইস্কুল লাগোয়া পার্ক থেকে খুনে ব্যবহৃত রিভলভারটি উদ্ধার করে। পুলিশের দাবি, জেরায় ধৃত জানিয়েছে, শুভলগ্নাকে খুনের পরে সে মাথায় গুলি করে মরতে চেয়েছিল। কিন্তু রিভলভার ‘লক’ হয়ে গিয়েছিল।
১৪ জুলাই, ২০১৮
Narendra Modi
জগন্নাথ চট্টোপাধ্যায়
মোদীর এই সফর বেসরকারি হলেও খরচের একটা অংশ রাজ্যকে বহন করতে হবে। নবান্নের খবর, বিশেষ বিমানে ও বায়ুসেনার হেলিকপ্টারে প্রধানমন্ত্রী মেদিনীপুরে আসবেন। তার পরে হেলিপ্যাড থেকে যাত্রাপথ, সভাস্থলের যাবতীয় নিরাপত্তা ব্যবস্থা করছে রাজ্য। তবে সভামঞ্চ থেকে মাঠের যাবতীয় খরচ প্রধানমন্ত্রীর দল বিজেপিকে করতে হবে বলে জানান নবান্নের এক কর্তা।
১৪ জুলাই, ২০১৮
BJP
নিজস্ব সংবাদদাতা
কেন্দ্রীয় দলিত নেতার ২৮ মিনিট ৫৪ সেকেন্ডের বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকেরা দেশের বিভিন্ন প্রান্তে ‘দলিত’দের উপর আক্রমণের অভিযোগ নিয়ে প্রশ্ন তোলেন। বিজয় জবাব দেন, ‘‘শুধু পশ্চিমবঙ্গ নিয়েই কথা বলতে এসেছি।’’
১৪ জুলাই, ২০১৮
Vote Bank
নিজস্ব সংবাদদাতা
ভোটে খারাপ ফলের জন্য তৃণমূলের ‘সন্ত্রাস’কেই প্রকাশ্যে দায়ী করেন সিপিএম নেতারা। রাজ্য কমিটির বৈঠকের পরে প্রশ্নের জবাবে এ দিন কিন্তু সূর্যবাবু বলেছেন, ‘‘বেনজির সন্ত্রাস হচ্ছে, এ কথা ঠিক। কিন্তু সন্ত্রাসটাই একমাত্র কারণ নয়। পঞ্চায়েতের পরে মহেশতলা বিধানসভা বা তার আগে অন্য উপনির্বাচনে সর্বত্র তো সন্ত্রাস ছিল না। সেখানে আমাদের ফল খারাপ হয়েছে। সংগঠনের যে কাজ করা উচিত, তা হচ্ছে না।’’
১৪ জুলাই, ২০১৮
Dola Sen
সুনন্দ ঘোষ
অস্ত্র কারখানার ভিতরে ত্রিস্তর নিরাপত্তা বলয়। সেই বলয় সরাসরি সেনাবাহিনীর তত্ত্বাবধানে থাকে। অবসরপ্রাপ্ত সেনা অফিসার ও নিজস্ব নিরাপত্তা অফিসারেরা পাহারা দেন। ১৯৮৬ সালে তৈরি প্রতিরক্ষা মন্ত্রকের নিয়ম অনুযায়ী বাইরের কেউ ওই কারখানায় ঢুকতে চাইলে তাঁকে আগে থেকে প্রতিরক্ষা মন্ত্রকের লিখিত অনুমতি নিতে হবে। দেশের প্রধানমন্ত্রীর ক্ষেত্রেও একই নিয়ম।
১৪ জুলাই, ২০১৮
Shaoli Mitra
নিজস্ব সংবাদদাতা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে তিনি ইস্তফা দিয়েছিলেন গত ডিসেম্বরে। তার পরেও তাঁর থাকা, না-থাকা নিয়ে টানাপড়েন চলছিল। এ বছর এপ্রিলে তিনি সরাসরি বলেন, ‘‘বাংলা আকাদেমি-র সভাপতি পদে ফেরার আর কোনও সম্ভাবনা নেই আমার। সব সংস্রব আমি ছিন্ন করছি। এই বয়সে অসম্মান সহ্য হয় না। কাজ করা না-গেলে পদ আঁকড়ে থাকব না।’’ তবে এ দিন তিনি অফিসেও যান। ফোনে তিনি বলেন, ‘‘বিবেক কুমার তথ্য সংস্কৃতি সচিব চিঠি দিয়ে আশ্বাস দিয়েছেন, আমার চাহিদা মতো কাজের সুবিধার জন্য যা যা করার করবেন।’’
১৪ জুলাই, ২০১৮
Rathayatra
নিজস্ব সংবাদদাতা
জেলা বিচারকের এজলাসে সিনিয়র জগন্নাথ-ভক্ত আইনজীবীদের জুনিয়রদের কোনও সময় দেওয়া হয়নি। এ দিন জুনিয়রেরাই মামলার কাজ চালিয়েছেন। আলিপুর আদালতের প্রায় ৩৫টি এজলাসেই কোনও জগন্নাথ-ভক্ত সিনিয়র আইনজীবীর জুনিয়রকে মামলার কোনও পরবর্তী সময় দেওয়া হয়নি। সব ক্ষেত্রেই মামলা শুনানির হয়েছে বলে আদালত সূত্রের খবর।
১৪ জুলাই, ২০১৮
Cloud
নিজস্ব প্রতিবেদন
হাওয়া অফিস বলছে, বঙ্গোপসাগরের শক্তিশালী কোনও নিম্নচাপ পশ্চিম উপকূল থেকে মেঘ টেনে আনতে পারে। বৃষ্টি পেতে পারে দক্ষিণবঙ্গ। বঙ্গোপসাগরে এক-আধটা ঘূর্ণাবর্ত তৈরি যে হচ্ছে না, তা নয়। তবে সেই ঘূর্ণাবর্ত যে-জলীয় বাষ্প পরিমণ্ডলে ঢোকাচ্ছে, তা স্থলভূমিতে বেশি দূর যেতে পারছে না। মেঘপুঞ্জ পশ্চিম ভারতে টেনে নিয়ে যাচ্ছে আরব সাগরে তৈরি হওয়া শক্তিশালী নিম্নচাপ। দুর্বল নিম্নচাপের জেরে যেটুকু মেঘ ঢুকছে, তাতে কিঞ্চিৎ বৃষ্টি পাচ্ছে পূর্ব মেদিনীপুর, দুই ২৪ পরগনা, কলকাতা। জুলাইয়ের শেষে দক্ষিণবঙ্গ জুড়ে স্বাভাবিক বৃষ্টি শুরু হবে বলে কৃষিবিজ্ঞানীদের আশা।
১৪ জুলাই, ২০১৮
CPM
নিজস্ব সংবাদদাতা
রাজ্য কমিটিতে অবশ্য বেশ কয়েক জন প্রশ্ন তুলেছেন, কমিশন গড়েও কেন এত দিন একটা বিষয় ঝুলিয়ে রাখা হল? দলের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের ব্যাখ্যা, নানা নথিপত্র খতিয়ে দেখা এবং মইনুলের জবাব যাচাই করতে সময় লেগেছে।
১৪ জুলাই, ২০১৮
Chariot
নিজস্ব সংবাদদাতা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ, শনিবার রথ টানবেন। রথ টানবেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। কিন্তু মুখ্যমন্ত্রী আগেই জানিয়ে রেখেছেন, রথের সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই।
১৪ জুলাই, ২০১৮
Victoria Memorial
জয়ন্ত ঘোষাল
এ শহরের বিভিন্ন ব্রিটিশ স্থাপত্যের হারানো জৌলুস ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জাতীয় গ্রন্থাগার, ভিক্টোরিয়া মেমোরিয়াল, মেটকাফ হল, প্রাচীন টাঁকশাল ঢেলে সাজাতে আপাতত কেন্দ্রের তরফে ১০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে।
১৪ জুলাই, ২০১৮
bus
নিজস্ব সংবাদদাতা
যদিও পরিবহণ দফতর তাদের সিদ্ধান্তে অনড়। পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ভা়ড়া বৃদ্ধি নিয়ে সংগঠনগুলির সঙ্গে বৈঠকের সময়ই কমিশন নিয়ে আলোচনা করেছিলেন।
১৩ জুলাই, ২০১৮
আরও খবর