তাঁর সোশ্যাল অ্যাকাউন্ট জুড়ে যোগব্যায়ামের ছবি। ফোনে সে কথা জিজ্ঞেস করতেই অ্যাবিগেল পাণ্ডে হেসে ফেললেন, ‘‘আমি এখনও হাঁটছি। ফিটনেসই আমার জীবনের মূলমন্ত্র। তার জন্য যোগব্যায়ামও করি রোজ। যখন শুরু করি, বেশ কঠিন লাগত। ক্রমে সেটা আয়ত্তে এনেছি। যোগব্যায়াম আমাকে মানসিক ভাবে অনেক শান্ত করে দিয়েছে। আমি তো এখন বেশ উপভোগ করি।’’

সম্প্রতি ‘শক্তি: অস্তিত্ব কে এহসাস কী’ ধারাবাহিকে এক তরুণীর চরিত্রে অ্যাবিগেল অভিনয় করছেন। ধারাবাহিকের প্রধান চরিত্র সৌম্যার (রুবিনা দিলায়েক) বন্ধুর ভূমিকাতেই তাঁকে দেখা যাবে। সম্প্রতি সিঙ্গাপুর থেকে শুট করে ফিরেছেন তাঁরা।

শুট চলাকালীন ধারাবাহিকের টিমের সঙ্গে সেখানে চুটিয়ে মজা করেছেন অ্যাবিগেল। সেন্তোসা সিলোসো বিচ, মেরিনা বে-তে ঘুরে বেড়িয়েছেন, সঙ্গে শপিংও করেছেন। আর স্বাদ নিয়েছেন স্থানীয় কুইজ়িনের। ‘‘আমি খেতে ভীষণ ভালবাসি। সবই খাই, তবে সঠিক পরিমাণে। আর ডায়েট করতে পারব না বলেই বেশি করে যোগব্যায়াম করি,’’ বললেন তিনি।

অবসরে সিনেমাও দেখেন, ভাল লাগলে একই ছবি একাধিক বার। জীবনের সব ব্যাপারেই তিনি খোলাখুলি আলোচনায় অভ্যস্ত। নিজের সম্পর্ক নিয়েও ওপেন। সনম জোহরের সঙ্গে তাঁর লিভ-ইনের কথা বরাবরই স্বীকার করে এসেছেন। জানালেন, তাঁরা বিয়ে করলেও সকলকে জানিয়েই করবেন।