সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মুম্বই পাড়ির রহস্য...

Ankush
অঙ্কুশ

Advertisement

খোঁজ পাওয়া যাচ্ছে না অঙ্কুশের। কোনও অনুষ্ঠানে তাঁকে দেখা যাচ্ছে না। বাড়িতেও তিনি নেই। হাতে কোনও ছবির কাজ নিচ্ছেন না। অন্তত মাস পাঁচেকের জন্য অঙ্কুশ নাকি বিরতি নিয়েছেন। খোঁজ নিয়ে জানা গেল, মুম্বই গিয়েছেন অভিনেতা।

তা তিনি যেতেই পারেন। কিন্তু তা বলে পাঁচ-ছ’মাসের জন্য কোনও ছবিতে কাজ করবেন না কেন! তা হলে কি অঙ্কুশ হিন্দি ছবি করার পরিকল্পনা করেছেন? জানা যাচ্ছে, স্পেশ্যাল গ্রুমিংয়ের জন্য মুম্বই পা়ড়ি দিয়েছেন টলিউডের এই অভিনেতা। ঘনিষ্ঠ কয়েক জন ছাড়া আর কাউকে বিষয়টি জানতে দিতেও চান না। প্রায় নিঃশব্দেই মুম্বই গিয়েছেন তিনি। যে প্রযোজনা সংস্থার সঙ্গে তিনি ছবি করে থাকেন, তারা ছাড়া হাতে গোনা কয়েক জন বিষয়টি জানেন।

টলিউডে বছর ছয়েক হয়ে গিয়েছে অঙ্কুশের। ঘনিষ্ঠ মহলে অভিনেতা নাকি বলেছেন, কোথাও তাঁর একটা বদল দরকার বলে মনে হচ্ছিল। নিজেকে আরও তৈরি করতে চান। সেই জন্যই মেকওভারের কথা চিন্তাভাবনা করেছেন। আগামী ক’টা মাস প্রায় অজ্ঞাতবাসেই থাকতে চান। অভিনয়, উচ্চারণ, শরীরী ভাষা, ফিটনেস, ব্যক্তিত্ব— সব ধরনের মেকওভারের মধ্য দিয়েই যাবেন অঙ্কুশ। তাঁর এই উদ্যোগকে অবশ্যই স্বাগত জানাতে হয়। প্রফেশনাল গ্রুমিংয়ের বিষয়টা অনেক অভিনেতাই ধর্তব্যের মধ্যে আনেন না! অঙ্কুশ অন্তত একটা চেষ্টা করছেন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন