• Aamir, Ajay
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুনর্মিলন

Aamir, Ajay
  • Aamir, Ajay

Advertisement

যে কোনও ছবির মুক্তি নিয়েই প্রত্যাশা থাকে। বছরের উৎসবের বাছা বাছা দিনগুলোতে কার ছবি আগে রিলিজ করবে, তা নিয়েও সিনে-দুনিয়ায় চলে টানাপড়েন। একই দিনে দুটো ছবির মুক্তি ঘিরে বহু বার প্রকাশ্যে এসেছে অভিনেতাদের দ্বন্দ্ব। তবে এ বার সে-সব অশান্তি এড়িয়ে অজয় দেবগণ ও আমির খানের রিইউনিয়ন খানিকটা শান্তির বার্তাই বয়ে আনল বলিউডে।

দীপাবলিতে পরপর দু’দিনে মুক্তি পাচ্ছে অজয় দেবগণের ‘গোলমাল এগেন’ আর আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’। কিন্তু তা নিয়ে মন কষাকষির দিকে পা না-বাড়িয়ে পুনর্মিলন হয়েই গেল ‘ইশ্‌ক’ জুটির। সম্প্রতি টুইটারে আমির অজয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানে অজয়ের প্রশংসা করে আমির লেখেন ‘হিয়ার’জ টু গোলমাল’। অজয়কে অত্যন্ত ভাল মানুষও বলেন আমির। অজয়ও পিছিয়ে থাকেননি। আমিরের পরবর্তী ছবি ‘সিক্রেট...’-এর জন্য শুভেচ্ছা জানিয়ে অজয় জবাব দেন, ‘সিক্রেট হোক না হোক, ভাল মানুষদের জয় হবেই!’

এর আগে অজয়ের ‘শিবায়’-এর সঙ্গে মুক্তি পেয়েছিল রণবীর কপূরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। কিন্তু একই দিনে ছবি রিলিজ ঘিরে বেশ জল ঘোলা হয়েছিল অজয় ও ‘অ্যায় দিল...’-এর নির্দেশক কর্ণ জোহরের মধ্যে। আবার অজয়ের ছবি ‘সন অব সর্দার’-এর সঙ্গেই মুক্তি পেয়েছিল শাহরুখ খানের ‘জব তক হ্যায় জান’। তার স্মৃতিও খুব একটা সুখকর নয়। ফলে ‘গোলমাল এগেন’ আর ‘সিক্রেট সুপারস্টার’-এর মুক্তির আগে দুই অভিনেতার এই রিইউনিয়নে খানিকটা অবাকই বলিউড।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন