ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জন্য সব সময়েই শিরোনামে টলিউড অভিনেত্রী নুসরত জাহান। শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে রয়েছেন তিনি। সেই সম্পর্ক বিয়ের পথে এগোচ্ছে। একটি বিখ্যাত শাড়ির ব্র্যান্ডের মালিকের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন নুসরত। যে ব্র্যান্ডের শাড়ির বিজ্ঞাপনে নুসরতের মুখ। পুজোর সময় শহর ছেয়ে গিয়েছিল তাঁর সেই বিজ্ঞাপনে। তবে এ বিয়ের জন্য আগের বিয়ে থেকে ডিভোর্স পেতে হবে। বিবাহ-বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলছে বলে খবর। 

আগের বিয়ের কথা অবশ্য নুসরত প্রকাশ্যে কোনও দিনই স্বীকার করেননি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে পরস্পর লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলতেন। সংবাদমাধ্যমের সামনে অবশ্য বিয়ের কথাও স্বীকার করেননি নুসরত। মাস কয়েক আগে আনন্দ প্লাসের সাক্ষাৎকারে তাঁর দাবি, ‘‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।’’ তবে সেই পাত্রের নাম-ধাম সম্পর্কে কখনও কিছু বলেননি তিনি। যদিও ইন্ডাস্ট্রির সকলেই জানেন, ভিক্টরকেই বিয়ে করেছিলেন নুসরত।

নামী প্রযোজকের সঙ্গে প্রেম এবং সেই সুবাদে সেই প্রযোজনা সংস্থায় অভিনেত্রীর উত্তরোত্তর প্রতিপত্তি বৃদ্ধিও ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট! অভিনেত্রী সে কথাও স্বীকার করেননি। আনন্দ প্লাসের সাক্ষাৎকারে ওই প্রযোজকের সঙ্গে প্রেমের বিষয়ে তাঁকে সরাসরি প্রশ্ন করা হলে, তিনি বলেন, ‘‘এর চেয়ে বড় ঠাট্টা আর কিছু হয় না।’’ সেই প্রযোজকের বিয়ে ভাঙার পিছনেও পরোক্ষে নাম উঠেছিল নুসরতের। তবে ওই প্রযোজকের সঙ্গে অভিনেত্রীর বিয়ের কোনও সম্ভাবনা নেই বলেই ইন্ডাস্ট্রির মত। সম্প্রতি সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। তার বিভিন্ন কারণের মধ্যে একটি, নুসরতের এই নতুন সম্পর্ক।  

আরও পড়ুন: 'গৌতমদাকে আর হাসিমুখে দেখব না, ভাবা যাচ্ছে না!'

আরও পড়ুন: বাংলা টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ গৌতম দে প্রয়াত

বিয়ের প্রস্তুতি কোন পর্যায়ে, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে নায়িকা অদূর ভবিষ্যতে বিয়ের পিঁড়িতে বসছেন তাতে বোধহয় সন্দেহ নেই।

ছবি: সোমনাথ রায়; মেকআপ: প্রসেনজিৎ বিশ্বাস; স্টাইলিং: চিকি গোয়েঙ্কা; শাড়ি: বিশ্ব বাই পিঙ্কি সিংহ; ব্লাউজ়: নয়না জৈন; ড্রেপিং: ডলি জৈন; গয়না: পি সি চন্দ্র জুয়েলার্স; লোকেশন: রেড ব্রিক রেসিডেন্সি