• Aamir Khan and Kiran Rao
  • নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনে কিরণের সঙ্গে পিডিএ আমিরের

Aamir Khan and Kiran Rao
আমির-কিরণ
  • Aamir Khan and Kiran Rao

বুধবার ৫৩ বছর বয়স হল আমির খানের। ‘ঠগস অব হিন্দোস্তান’-এর শুটিং করছিলেন জোধপুরে। তবে পরিবারের সঙ্গে জন্মদিন কাটাতে ছুটি পেয়েছেন। সাংবাদিকদের বললেন, ‘‘পরিচালক বিজয়কৃষ্ণ আচার্যের কাছে আমি কৃতজ্ঞ যে, উনি ছুটি মঞ্জুর করেছেন।’’ মুম্বই বিমানবন্দরে স্ত্রী কিরণ রাও আমিরকে সারপ্রাইজ দেন। তবে সাংবাদিকদের সামনে কেক কাটার সময়ে কিরণকে সচরাচর দেখা যায় না। সে দিক দিয়ে দর্শককেও এ বার সারপ্রাইজ দিলেন কিরণ।

বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাটের নীচে সাংবাদিকদের সামনে কেক কাটলেন আমির। স্বামী-স্ত্রী একে অন্যকে কেক খাওয়ালেন। ক্যামেরার সামনে ঠোঁটে চুমু খেয়ে পিডিএ করলেন। ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কানাঘুষো চাপা দেওয়ার জন্যই কি প্রেমের এই প্রদর্শন? এমন জল্পনাই ঘুরছে বলিউডের অন্দরে। যদিও আমিরকে ‘তাউজি’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন ফতিমা। বাবাকে হাতে আঁকা কার্ড উপহার দিয়েছে আজাদ। এ ছাড়া স্ত্রী-পুত্র মিলে একটি ডার্ট বোর্ডও দিয়েছেন আমিরকে।

মঙ্গলবারই ‘ঠগস...’এর সেটে অমিতাভ বচ্চনের অসুস্থ হওয়ার খবর ভাইরাল হয়েছিল। সেই প্রসঙ্গে আমির বললেন, ‘‘মঙ্গলবার রাতেই অমিতজির সঙ্গে শুট করেছি।’’ শুট করতে গিয়ে সময়ের খেয়াল ছিল না আমিরের। তবে ঘড়ির কাঁটা বারোটা ছুঁতেই অমিতাভ মাইকে নাম ঘোষণা করে জন্মদিনের শুভেচ্ছা জানান আমিরকে। আপ্লুত আমির বললেন, ‘‘এটি অমিতজির সঙ্গে আমার প্রথম ছবি। অনেক বছর পর ওঁকে অ্যাকশন করতে দেখবেন।’’ তবে ছবিতে নিজের চরিত্র নিয়ে মুখে কুলুপ মিস্টার পারফেকশনিস্টের।

কেক কাটার মুহূর্ত

জন্মদিনে ভক্তদের জন্যই আমির ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলে মা জিনাত হুসেনের একটি ফোটো কোলাজ শেয়ার করেন। সাংবাদিকদের কাছ থেকে বিদায় নেওয়ার সময়ও ফোনে কিছু ছবি তোলেন আলোকচিত্রীদের। নিশ্চয়ই তাঁর নতুন অ্যাকাউন্টের জন্য!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন