সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোথায় গেলেন করিনা?

Kareena Kapoor
করিনা

একতা কপূরের দিওয়ালি পার্টি আলো করে ছিলেন ‘বীরে দি ওয়েডিং’-এর তারকারা। সোনম কপূর, তাঁর বোন রিয়া কপূর, স্বরা ভাস্কর আর শিখা তালসানিয়া। তবে তারকাপুঞ্জের মধ্যে সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র কিন্তু অনুপস্থিত ছিলেন। কথা হচ্ছে করিনা কপূর প্রসঙ্গে। আর তাঁকে নিয়েই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের বিভিন্ন মহলে।

আসলে দিন কয়েক আগেই টুইটারে সোনম কপূর একটি বড়সড় পোস্ট দিয়েছিলেন। একটি ওয়েবসাইটে লেখা হয়েছিল, ‘বীরে দি ওয়েডিং’-এর সেটে নাকি অভিনেত্রীদের মধ্যে ঝগড়া হয়েছে। যার পরিপ্রেক্ষিতে সোনম টুইটারে স্পষ্ট করেছিলেন, যতই অপপ্রচার হোক, মেয়েরা একসঙ্গে কাজ করে দেখিয়ে দেবে যারা এ সব লেখে, তারা আসলে কতটা ভুল। সেই একই স্পিরিট বজায় রেখেছেন একতাও। সোনম-স্বরা-রিয়ার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমরা সকলে বোন। একসঙ্গে থাকি, আবার মতের অমিলও হয়।’

তার মানে কি সত্যিই বাকিদের সঙ্গে করিনার মতানৈক্য হয়েছিল? জল্পনা তো বাড়বেই। নিন্দুকদের কথায়, করিনার সঙ্গে বি-টাউনের বেশির ভাগ অভিনেত্রীর সম্পর্ক মধুর নয়। যাঁরা করিনার কাছের বন্ধু, তাঁরা কেউই করিনার সাফল্যের ধারে-কাছে আসেন না। তা ছাড়া গসিপ কুইন বেবো প্যাম্পারড হতেও ভীষণ পছন্দ করেন। তিনি যেখানে মধ্যমণি নন, সেখানে আবার যাওয়া কেন! করিনার পার্টিতে গরহাজিরার পিছনে কি এমন কোনও কারণ রয়েছে?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন