সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আদালতে সরোজ খান, কেন জানেন?

Madhuri, Jacqline and Saroj
‘এক দো তিন’-এ মাধুরী, রিমেকে জ্যাকলিন এবং সরোজ

মাধুরী দীক্ষিতের ‘এক দো তিন...’-এর রিমেক নিয়ে আগেই নানা মহলে বিভিন্ন প্রতিক্রিয়া শোনা যাচ্ছিল। এ বার তা গড়াল আদালত পর্যন্ত।

পরিচালক এন চন্দ্রর ‘তেজাব’ ছবিতে ‘এক দো তিন...’-এ মাধুরীর নাচে মুগ্ধ হয়েছিল প্রায় গোটা ভারত। নাচটির কোরিয়োগ্রাফি করেছিলেন সরোজ খান। সম্প্রতি আহমেদ খানের ‘বাগী টু’-এ ‘এক দো তিন...’-এর রিমেকে নেচেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নাচের ঝলক মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই রিমেকের পক্ষে-বিপক্ষে সরব হয়েছে বলিউড। শোনা যাচ্ছে, এই নাচের রিমেক নিয়ে আদালতের দ্বারস্থ হবেন সরোজ খান।

এন চন্দ্র বলেন, ‘‘সরোজজির সঙ্গে আমার দেখা হয়েছিল শ্রীদেবীর প্রার্থনা সভায়। তখনই আমাকে সরোজজি ‘এক দো তিন...’-এর রিমেকের কথা জানান। একজন মানুষ কতটা আঘাত পেলে ও রকম যন্ত্রণার দিনে এগিয়ে এসে রিমেকের প্রসঙ্গ তোলেন!’’ রিমেকের অংশ মুক্তি পাওয়ার পর যারপরনাই ক্ষুব্ধ চন্দ্র। বলেন, ‘‘নাচটা নিয়ে যা করা হয়েছে, তা আমার কল্পনার অতীত। মাধুরী দীক্ষিত ওই গানের সঙ্গে কী সুন্দর নেচেছিলেন! তাতে ছিল নিষ্পাপ অভিব্যক্তি ও অসাধারণ লাবণ্য। কিন্তু রিমেকটা যৌন উত্তেজনামূলক অ্যাক্ট!’’ আরও বলেন, ‘‘নিজেদের কাজ আগলে রাখার জন্য আইন নেই বলেই যে যা খুশি করতে পারবেন, এটা মানতে পারছি না।’’ যদিও সলমন খান, অনিল কপূর জ্যাকলিনের প্রশংসা করেছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন