সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নেপথ্যে থাকা নায়ক

পরপর ফ্লপ ছবির ধাক্কা কি শাহিদ কপূর কাটাতে পারবেন দক্ষিণী রিমেক দিয়ে?

shahid
শাহিদ কপূর।

Advertisement

শাহিদ কপূর এমন এক জন অভিনেতা, যাঁকে যে চরিত্রই দেওয়া হোক না কেন, ঠিক সেই ছাঁচেই নিজেকে ঢেলে ফেলেন। ‘হায়দর’ বা ‘উড়তা পঞ্জাব’-এর কথা ভাবুন। মুক্তি পেতে চলেছে তাঁর ‘কবীর সিংহ’। তাঁর বিপরীতে কিয়ারা আডবাণী। ছবিতে শাহিদ এক মেডিক্যাল স্টুডেন্টের চরিত্রে। যে নাকি জীবনে কখনও দ্বিতীয় হয়নি। তার সঙ্গে রয়েছে প্যাশনেট প্রেম কাহিনি। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, চরিত্রটি ফুটিয়ে তুলতে কসুর করেননি অভিনেতা। এর জন্য তিনি ডাক্তারদের সঙ্গে গিয়ে কথা বলেছেন। হাসপাতালে গিয়ে পর্যবেক্ষণ করেছেন, সার্জনরা কী ভাবে কাজ করেন। এত পেশাদারিত্ব সত্ত্বেও শাহিদ কিন্তু হিরোদের তালিকায় প্রথম সারিতে কোনও দিনই সে ভাবে জায়গা করে উঠতে পারেননি। 

সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্তের যুগে পুরনো ক্যাসানোভা ইমেজ ছেড়ে স্ত্রী মীরার সঙ্গে পিডিএ বা আদ্যন্ত ফ্যামিলি ম্যান হিসেবে নিজেকে তুলে ধরা, সবই তিনি করেছেন। কিন্তু মিডিয়ার নয়নের মণি শাহিদ কোনও দিনই হতে পারেননি। 

‘কবীর সিংহ’-এ শাহিদকে মাদকাসক্ত হিসেবেও দেখানো হচ্ছে। নেশাগ্রস্ত চরিত্রে অভিনয় করতে তাঁকে আমরা আগেও দেখেছি। তার উপরে ‘কবীর সিংহ’ দক্ষিণী ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক। সুতরাং ছবি নিয়ে দর্শকের আগ্রহ থাকাটাই স্বাভাবিক। তবে ছবিটি যে শাহিদের জন্য গুরুত্বপূর্ণ, তা নিয়ে সন্দেহ নেই। আগের ছবি ‘বাত্তি গুল মিটার চালু’ ফ্লপ। ‘পদ্মাবত’-এর যাবতীয় ক্ষীর রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন খেয়েছেন। এই ছবিটির পরে শাহিদের হাতে কোনও কাজও নেই। সুতরাং ‘কবীর সিংহ’ এখন শাহিদের কাছে সবচেয়ে বড় বাজি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন