দু’জনেই বর্তমান প্রজন্মের কাছে বেশ আকর্ষণীয়। নায়ক-নায়িকা জুটি হিসেবে বড় পর্দায় খুব বেশি দেখা না গেলেও ছোট পর্দায় জুটি হিসেবে জনপ্রিয় হয়েছেন দু’জনেই। আর সেই ছোট পর্দায় কাজ করতে গিয়েই নাকি বেশ কাছাকাছি চলে এসেছেন অনির্বাণ ভট্টাচার্য এবং সোহিনী সরকার।  সেই গুঞ্জন শোনা যাচ্ছে, তাঁরা যে ধারাবাহিকে একসঙ্গে কাজ করেন, তার শুটিং ফ্লোর থেকেই! 

এমনিতে ঘণ্টার পর ঘণ্টা শুটিংয়ের শিডিউল থাকলে অভিনেতাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হওয়াটা অস্বাভাবিক নয়। কিন্তু অনির্বাণ-সোহিনীর বন্ধুত্ব এ বার অন্তরঙ্গতার চৌকাঠ ছুঁয়ে ফেলেছে বলেই খবর! শুটিংয়ে ফাঁক পেলে আলাদা করে সময় কাটানো, মেকআপ ভ্যানে অনেকটা সময় নিরিবিলি কাটানো থেকে অনির্বাণের নতুন কেনা গাড়িতে চড়ে সোহিনীর যাতায়াত নজরে পড়েছে অনেকেরই। 

এই নিয়ে অনির্বাণকে জিজ্ঞেস করা হলে তিনি অবশ্য বলেন, ‘‘আমার গাড়িতে সোহিনী চড়েছে, সেটা ঠিক। কিন্তু তার মানেই আমরা ডেট করছি, এটা ভুল।’’ তিনি অবশ্য আগেও বলেছেন, তাঁর পাত্রী অন্যত্র ঠিক করা রয়েছে। 

তবে বিষয়টা নিয়ে দু’জনেরই পরিচালক অরিন্দম শীলকে জিজ্ঞেস করা হলে, তিনি উত্তরে শুধু হেসেছেন। আসল ব্যাপার হল, দুই তরুণ-তরুণী একসঙ্গে কাজ করলে ‘মিউচুয়াল অ্যাডমিরেশন’ তো তৈরি হবেই! এখানেও তাই, না কি তার চেয়েও বেশি কিছু... বলবে সময়ই।