• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের স্কুলে শুভশ্রী!

subhasree
শুভশ্রী।

বিয়ের পর প্রথম বার রাজ চক্রবর্তীর পরিচালনায় কাজ করছেন শুভশ্রী। আগামী রবিবার থেকেই শুরু হওয়ার কথা ‘পরিণীতা’র শুটিং। নিজের প্রোডাকশন থেকে এই প্রথম বার পরিচালনা করছেন রাজ। ‘‘আমার প্রযোজনা সংস্থা থেকে      ‘নূর জাহান’, ‘প্রেম আমার টু’ হলেও আমি এই প্রথম ডিরেক্ট করছি। আসলে যে ধরনের বিষয় নিয়ে আমি কাজ করতে চাই, সেটা প্রোডিউস করার মতো কাউকে পাচ্ছি না,’’ বলছিলেন রাজ।

‘অ্যাডভেঞ্চার্স অব জোজো’র পর মৌলিক গল্প নিয়েই কাজ করতে চাইছিলেন পরিচালক। কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। ‘‘অর্ণব ভৌমিক নামে এক জনের একটা গল্প ভাল লাগে। ওর সঙ্গে যোগাযোগ করে জানতে পারি, মূল গল্প প্রিয়ঙ্কা পোদ্দার নামে এক জনের। অর্ণব সেটাকে ডেভেলপ করে। প্রিয়ঙ্কার সঙ্গেও যোগাযোগ করি। তার পর ওদের থেকে স্বত্ব নিয়ে আমি আর পদ্মনাভদা (দাশগুপ্ত) সিনেমার মতো করে সাজিয়ে নিই।’’

রাজ আনন্দ প্লাসের সঙ্গে শুভশ্রীর যে লুকটি শেয়ার করেছেন, সেখানে অভিনেত্রী স্কুলের ছাত্রী। ছবিতে আরও তিনটি লুক রয়েছে শুভশ্রীর। উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে। শুভশ্রী ছাড়া ছবির কেন্দ্র চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। গৌরব চক্রবর্তী, আদৃত, ফালক রশিদকে দেখা যাবে ছবিতে। ‘পরিণীতা’র মিউজ়িক করছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়।

রাজ ৩১ মার্চ থেকে শুটিং শুরুর পরিকল্পনা করলেও, লোকেশন পেতে বেশ কিছু সমস্যা হচ্ছে তাঁর। পরিচালকের কথায়, ‘‘রিয়্যাল লোকেশনে শুট করতে সমস্যা হচ্ছে। নির্বাচনের কারণে কোনও পাড়ায় শুটিংয়ের অনুমতি পাওয়া যাচ্ছে না। বলা হচ্ছে, এতে নাকি জনতার সমস্যা হবে। সব নিয়মকানুন মেনেই শুট করি। সমস্যা কোথায় বুঝতে পারছি না!’’ সব শিল্পীর ডেট নেওয়া হয়ে গিয়েছে, তাই পরিচালক বদ্ধপরিকর, যে ভাবেই হোক তিনি শুটিং করবেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন