খেলোয়াড়দের জীবনী নিয়ে ছবি করার ধুম পড়েছে। তার আর একটা কারণ অবশ্যই বক্স অফিসে ‘দঙ্গল’, ‘এম এস ধোনি দি আনটোল্ড স্টোরি’র সাফল্য। আর একটা কারণ অবশ্য বাস্তবের সংগ্রাম সাধারণ মানুষকে বেশি ছুঁয়ে যায়। এ বার সুশান্ত সিংহ রাজপুতকে নাকি ডব্লুডব্লুই চ্যাম্পিয়ান দ্য গ্রেট খালির চরিত্রে দেখা যাবে।

পঞ্জাবের কুস্তিগীর দলীপ সিংহ রানা ওরফে খালির কেরিয়ার এমনিতেই বেশ সিনেম্যাটিক। তার উপর তিনি আন্তর্জাতিক স্টার। অনেক দিন ধরে তিনি ডব্লুডব্লুই-র সেরার শিরোপা ধরে রেখেছিলেন। সুতরাং ছবি তৈরি হলে সেটা গোটা বিশ্বের আগ্রহ তৈরি করবে। শোনা যাচ্ছে, সুশান্ত প্রাথমিক ভাবে ছবিটা করবেন বলে রাজিও হয়েছেন। এই মুহূর্তে তিনি ‘চন্দা মামা দূর কে’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত। তার পর গ্রেট খালির বায়োপিকের প্রস্তুতি নেবেন।

সুশান্ত এমনিতে একসঙ্গে একটার বেশি ছবি করেন না। যে কোনও চরিত্র করতেই দীর্ঘ প্রস্তুতি নেন। খালির বায়োপিক করা যে-সে ব্যাপার নয়। সুশান্ত যতই চেহারা তৈরি করুন না কেন, স্পেশ্যাল এফেক্টসের কারিকুরির উপর অনেক কিছুই নির্ভর করবে। ধোনির বায়োপিক সুশান্তের কেরিয়ারকে অনেকটা মাইলেজ দিয়েছে। দেখা যাক, খালির জীবনী তাঁকে কত দূর নিয়ে যায়!