inside2
সে জঙ্গলে গেলে প্রাপ্তবয়সের মনও খুঁজে বেড়ায় গা ছমছম করা সেই গল্পদের। বাঘ দেখার জ়োন ছেড়ে সাফারি যায় ঢিকালা অঞ্চল, সীতাবাণী অঞ্চলে।
০৭ মার্চ , ২০১৯
Para Gliding
নবনীতা দত্ত
পাহাড়ি রাস্তায় গাড়িতে জার্নি করলে অনেকেরই বমি হয়। বিশেষত বাচ্চাদের বমি হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তার সঙ্গে অনেকের মাথাব্যথাও হয়। এ ক্ষেত্রে সতর্ক হলেই সমস্যা এড়ানো যায়।
২২ নভেম্বর, ২০১৯
Tanah Lot Temple
সে দিনের চমক আরও বাকি ছিল। ফেরার সময়ে আমরা গিয়েছিলাম জিমবারান। বিচ জুড়ে সার দিয়ে কাফে-রেস্তরাঁ। বিকেলের মোলায়েম হাওয়ায় পানীয় আর স্ন্যাকস নিয়ে বসলে সময় কোথা দিয়ে কেটে যায়... সুবিধে মতো বসে পড়লাম।
২২ নভেম্বর, ২০১৯
Tea Garden
সায়নী ঘটক
রানওয়েতে চাকা ছোঁয়ার সময়েই বুঝেছিলাম, মিশমিশে সবুজের দেশে এসে পড়েছি। কোয়েম্বত্তূর ছেড়ে হাইওয়েতে পড়ে গাড়ির স্পিডোমিটার আশির কাঁটা ছাড়াতেই চোখ জুড়িয়ে গেল সবুজে।
২৯ নভেম্বর, ২০১৯
simla
শান্তনু চক্রবর্তী
ধুপি, পাইন আর টানেলের রোমাঞ্চকর আলোছায়া মাখা পথের শোভা মুগ্ধ করে দেবে। শিশু রেলের নস্টালজিক সফর অনবদ্য। শিমলা ও তার আশপাশ দেখতে হাতে দু’দিন সময় রাখুন।
৩০ নভেম্বর, ২০১৯
Sangla
শান্তনু চক্রবর্তী
সাংলা-আজাদ কাশ্মীর-ছিটকুল-কল্পা। হিমাচলের অনন্যসুন্দর উপত্যকায় পা রাখলে মনে হবে, প্রকৃতির যাবতীয় রূপ যেন এখানেই। আজ হিমাচল ভ্রমণের দ্বিতীয় পর্ব।
১০ ডিসেম্বর, ২০১৯
Uttarakhand
সায়ন্তনী মহাপাত্র
ভোর চারটে‌। ১২ জনের দল চড়াই ভাঙতে ভাঙতে এগিয়ে চলেছে। গন্তব্য চন্দ্রশিলা পিক, প্রায় ১৩,০০০ ফুট। উদ্দেশ্য ওখান থেকে সূর্যোদয় দেখা।
২০ ডিসেম্বর, ২০১৯
Road Trip[
নবনীতা দত্ত
০৩ জানুয়ারি, ২০২০
আরও খবর
আপনার পছন্দ