আবার খুনের হুমকি পেলেন উরফি জাভেদ। বছরখানেক আগেই হুমকি ফোন পেয়েছিলেন সমাজমাধ্যম প্রভাবী। তাঁর অভিযোগ পেয়ে এক জনকে গ্রেফতার করে পুলিশ। বছর না ঘুরতেই আবার মিলল খুনের হুমকি!

ছবি: সংগৃহীত

হ্যালোউইনের আগে উরফির এই  পোশাক নিয়ে বিতর্ক তৈরি হয়। যার পরে ইমেল করে তাঁকে কেউ খুনের হুমকি দেন বলে জানিয়েছেন সমাজমাধ্যম প্রভাবী। 

ছবি: সংগৃহীত

কয়েক দিন আগে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন উরফি। তাতে দেখা যায়, ‘ভুল ভুলাইয়া’-র চরিত্র ছোটা পণ্ডিতের মতো পোশাক পরে রয়েছেন তিনি। 

ছবি: সংগৃহীত

সেই ভিডিয়োয় তাঁর পরনে ছিল— গেরুয়া ধুতি, গলায় গাঁদা ফুলের মোটা মালা, কানে ধূপ। তবে, এই প্রথম নয়। ট্রোলিং, কটাক্ষের পাশাপাশি এর আগেও তাঁকে প্রাণে মারার হুমকি দিয়ে ফোন কল, মেল পেয়েছেন উরফি। কেমন ছিল সে সব পোশাক?

ছবি: সংগৃহীত

এর আগে একটি কালো শার্টের উপর হ্যাঙ্গার পরে সমাজমাধ্যমে কটাক্ষের মুখে পড়েছিলেন উরফি।

ছবি: সংগৃহীত

 পোশাক নিয়ে বিভিন্ন রকম পরীক্ষানিরীক্ষা করতে দেখা গিয়েছে উরফিকে। সে জন্য একাধিক বার সমাজমাধ্যমে সমালোচনা, কটাক্ষের মুখেও পড়েছেন তিনি। গাড়ির সিটের মতো একটি চামড়ার পোশাক পরায় কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

ছবি: সংগৃহীত

একটি টর্নড গাউন পরায় ট্রোলড হতে হয় তাঁকে। ধেয়ে আসে নেটাগরিকদের বিভিন্ন মন্তব্য।

ছবি: সংগৃহীত

বিমানবন্দরে একটি ডেনিম ক্রপ টপ পরেও ট্রোলড হয়েছেন উরফি।

ছবি: সংগৃহীত

 এক বার ব্লেড দিয়ে তৈরি একটি  পোশাক পরেছিলেন উরফি। তার জন্য সমাজমাধ্যমে সমালোচনা কম হয়নি।

ছবি: সংগৃহীত

  বস্তা দিয়ে বোনা একটি পোশাক পরে দেখা গিয়েছিল উরফিকে। তবে, শুধু যে কটু মন্তব্য ধেয়ে এসেছে এমনটাই নয়। অনেক বার নিজের পোশাকের জন্য হাসির খোরাকও হয়েছেন সমাজমাধ্যম প্রভাবী।

ছবি: সংগৃহীত

 সম্প্রতি নিজের ছবি দিয়ে তৈরি একটি জামা পরে ফোটোশুট করেছেন উরফি জাভেদ। তবে, এ বছর হ্যালোউইনের আগে ‘ভুল ভুলাইয়া’-র ছোটা পণ্ডিতের পোশাক পরে যে হুমকি পেয়েছেন, তাতে তিনি বিরক্ত এবং হতবাক। একটি পোস্টে নিজেই সে কথা জানিয়েছেন।

ছবি: সংগৃহীত