Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

বাগদায় তৃণমূল নেতাকে হেনস্থা, খুনের হুমকি

নিজস্ব সংবাদদাতা
বাগদা ২২ নভেম্বর ২০১৪ ০১:৩৪

তৃণমূলের এক পঞ্চায়েত সমিতির সদস্য তথা দলের এক নেতাকে ব্লক অফিস চত্বরেই মারধরের চেষ্টার অভিযোগ উঠেছে। বাগদা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি তথা সমিতির বর্তমান সদস্য তরুণ ঘোষ এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশের কাছে লিখিত অভিযোগে তরুণবাবু জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা ৩টে নাগাদ তিনি পঞ্চায়েত সমিতি অফিসের একটি চায়ের দোকানে বসেছিলেন। আচমকা কিছু যুবক গাড়ি করে এসে তাঁর উপরে চড়াও হয়। তাদের কাউকে কাউকে তিনি চেনেন। হকি স্টিক নিয়ে তরুণবাবুকে তারা আক্রমণের চেষ্টা করে বলে অভিযোগ। গালিগালাজ করা হয় ওই নেতাকে।

ঘটনার পিছনে স্থানীয় তৃণমূলের ঘরোয়া কোন্দল জড়িয়ে আছে বলে দলের একাংশের মত। ২০১১ সালের বিধানসভা নির্বাচনের পর থেকে বাগদায় তৃণমূলের দলীয় কোন্দল বাড়তে থাকে। গত পঞ্চায়েত ভোটে প্রার্থী নির্বাচন নিয়ে তা আরও তীব্র আকার নেয়। পঞ্চায়েত সমিতির সভাপতি পদের দাবিদার ছিলেন তরুণবাবু। তাঁর অনুগামীরা মনে করেন, দলের বিরুদ্ধ গোষ্ঠীর প্রভাবেই তরুণবাবুকে ফের সমিতির সভাপতি হতে দেওয়া হয়নি।

Advertisement

তরুণবাবু এ দিন বলেন, “হামলাকারীরা হুমকি দিয়ে বলেছে, আমি যেন পঞ্চায়েত সমিতিতে না আসি। তা হলে খুন করা হবে।” তাঁর দাবি, হকি স্টিকগুলি ছিল তুলসি বিশ্বাস নামে এক ব্যক্তির গাড়িতে। সেখান থেকেই তা নামানো হয়েছিল। তুলসিবাবু আবার বাগদা ব্লক যুব তৃণমূলের সভাপতি। তিনি বলেন, “গাড়িটি আমার নয়। আমার শ্যালকের। সল্টলেকের একটি অফিসে গাড়িটি ভাড়ায় খাটে। সেই গাড়িই এখানে এসেছিল কিনা, তা খোঁজ নিয়ে দেখব।” বাগদা ব্লক তৃণমূল সভাপতি দিলীপ ঘোষের বক্তব্য, “পুলিশকে বলা হয়েছে, রাজনীতির রঙ না দেখে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। বিষয়টি জেলার দলীয় নেতৃত্বকেও জানানো হয়েছে।”

আরও পড়ুন

Advertisement