Advertisement
০১ মে ২০২৪
Murder

Murder: পাথর ছুড়ে দুই বাইক আরোহীকে খুন! বাসন্তীতে ধৃত রাতের ‘স্টোনম্যান’

ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়েছে। বাকিদের গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে এক জনের মৃত্যু হয়।

ধৃত ওই ‘স্টোনম্যান’

ধৃত ওই ‘স্টোনম্যান’

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ০১ জুন ২০২২ ২০:১৫
Share: Save:

রাতের অন্ধকারে হাইওয়ে ধরে ছুটে যাওয়া মোটরবাইক লক্ষ্য করে আচমকা পাথর ছুড়ে হামলা। ঘটনাস্থলেই মৃত্যু এক ব্যক্তির। রক্তাক্ত অবস্থায় বাকি তিন বাইক আরোহী কাতরাচ্ছেন হাইওয়ের উপর। মঙ্গলবার রাতে এমন দৃশ্যে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বসিরহাট মহাকুমার ন্যাজাট থানার কলকাতা-বাসন্তী হাইওয়েতে। খবর পেয়েই ঘটনার তদন্তে নেমে হামলাকারী যুবককে গ্রেফতার করে পুলিশ জানতে পারে, অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন।

পুলিশ সূত্রে খবর, ঘটনায় যে দু’জনের মৃত্যু হয়েছে, তাঁদের নাম লক্ষ্মণ রাউত ও সাজান মোল্লা। আহত দুই ব্যক্তির নাম হরিপদ প্রামাণিক ও মিঠুন প্রামাণিক। প্রত্যেকেই পেশায় রাজমিস্ত্রি। কাজ শেষে রাতে কলকাতা থেকে মোটরসাইকেলে বসিরহাটের কানমারি গ্রামে ফিরছিলেন তাঁরা। সেই সময় কানমারি মোড়ের কাছে ওই চার জনের উপর হামলা চালানো হয়। অভিযোগ, পিছন থেকে ওই চার জনকে লক্ষ্য করে এলোপাথাড়ি পাথর ছুড়তে থাকে বকুল কালাম নামে ওই মানসিক ভারসাম্যহীন যুবক। এই খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়েরা। খবর দেওয়া হয় পুলিশেও।

এলাকাবাসীরা জানান, ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মণের। বাকিরা গুরুতর জখম হয়ে হাইওয়ের উপর কাতরাচ্ছিলেন। সঙ্গে সঙ্গে তাঁদের কলকাতার আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় সাজানের। এই ঘটনার পরেই বকুল নামে ওই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে ন্যাজাট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder stone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE