Advertisement
০৩ মে ২০২৪
bomb

ভাঙড় থেকে আবার উদ্ধার বোমা, তৃণমূল ও আইএসএফের মধ্যে শুরু চাপান-উতোর

মঙ্গলবার গভীররাতে কাশীপুর থানা পুলিশ কর্মীরা খবর পান বানিয়ারা গ্রামে এক দল দুষ্কৃতী বোমা মজুত করেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই বানিয়ারা এলাকার খালপাড়ে হানা দেয় পুলিশ।

Bombs recovered from Bhangar

আবার ভাঙড় থেকে উদ্ধার বোমা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৬
Share: Save:

আবার বস্তা ভর্তি বোমা উদ্ধার হল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থেকে। মঙ্গলবার গভীর রাতে কাশীপুর থানার পুলিশ কর্মীরা ওই বোমা উদ্ধার করেছেন। কারা ওই বোমা মজুত করেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। বোমা নিষ্ক্রিয় করার জন্য তলব করা হয়েছে বম্ব স্কোয়াডকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে কাশীপুর থানার কর্মীরা খবর পান বানিয়ারা গ্রামে এক দল দুষ্কৃতী বোমা মজুত করেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই বানিয়ারা এলাকার খালপাড়ে হানা দেয় পুলিশ। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, অভিযানের আগেই পালিয়ে যান দুষ্কৃতীরা। তার পর পুলিশকর্মীরা বানিয়ারা খালপাড় থেকে বস্তা ভর্তি বোমা উদ্ধার করেন। এই নিয়ে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর দিকে অভিযোগ করেছেন ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের পুত্র হাকিমুল ইসলাম। তাঁর অভিযোগ, ‘‘আইএসএফ ভাঙড়ের মানুষকে সন্ত্রস্ত করতে চাইছে। এটা ওদের চক্রান্ত। প্রতি বার বোমা, বন্দুক উদ্ধারের ঘটনায় নাম জড়িয়েছে আইএসএফ নেতা, কর্মীদের। পুলিশ কঠোর ব্যবস্থা নিক।’’

তৃণমূলের অভিযোগ নিয়ে আইএসএফ নেতা রাইনুল হক বলেন, ‘‘আমাদের কর্মী এবং সমর্থকরা হয় জেলে নয় ঘরছাড়া। এর সঙ্গে আমাদের কেউ জড়িত নয়।’’ এর সঙ্গে শাসকদল জড়িত বলে অভিযোগ রাইনুলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Bhangar police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE