Advertisement
০৩ মে ২০২৪
CPM

শাসনে ৭০০ সিপিএম কর্মী যোগ দিলেন তৃণমূলে, শাসকদলের দাবি শুনে উড়িয়ে দিলেন বামনেতা

তৃণমূলের দাবি, স্থানীয় সিপিএম নেতা-সহ মোট ৭০০ জন কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন রবিবার। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, হাড়োয়ার বিধায়ক এবং তৃণমূলের ব্লক সভাপতি শম্ভু ঘোষের উদ্যোগে হয় এই যোগদান সভা।

CPM workers join TMC at Haroa of North 24 Parganas

সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শাসন শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৬:২৫
Share: Save:

পঞ্চায়েত নির্বাচনের আগে কয়েক’শো সিপিএম কর্মী যোগ দিলেন তৃণমূলে। এই ঘটনা উত্তর ২৪ পরগনার শাসন থানার কীর্তিপুরে। রবিবার হাড়োয়ার বিধায়ক হাজি নুরুল ইসলামের নেতৃত্বে ওই হয় যোগদান। যদিও তৃণমূলের ওই দাবি উড়িয়ে দিয়েছে সিপিএম।

তৃণমূলের দাবি, স্থানীয় সিপিএম নেতা-সহ মোট ৭০০ জন কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন রবিবার। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, হাড়োয়ার বিধায়ক এবং তৃণমূলের ব্লক সভাপতি শম্ভু ঘোষের উদ্যোগে হয় এই যোগদান সভা। পঞ্চায়েত ভোটের আগে এই যোগদানের ফলে খড়িবাড়ি, শাসন এবং কীর্তিপুর এলাকায় তৃণমূলের শক্তি বাড়ল বলে জানিয়েছেন তৃণমূল বিধায়ক। সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া ওই কর্মীদের দাবি, দীর্ঘ দিন তাঁরা রাজনৈতিক কাজকর্ম করতে পারছিলেন না। সেই কারণেই তাঁরা দলবদল করলেন বলে জানিয়েছেন।

তৃণমূলের দাবি উড়িয়ে দিয়ে যদিও শাসনের সিপিএম নেতা কুতুবুদ্দিন আহমেদ বলেন, ‘‘কীর্তিপুর এলাকায় ৭০০ সিপিএম কর্মী আছে বলে আমার জানা নেই। ওরা নিজেদের বিক্ষুব্ধ লোকজনকে আবার সিপিএমের নাম দিয়ে তৃণমূলে যোগদান করিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM TMC Party change
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE