Advertisement
০৬ মে ২০২৪
Ariadaha

Ariadaha: স্কুলে ক্লাস চলাকালীন শিস! অভিযুক্ত ছাত্রদের চুল কাটলেন প্রধান শিক্ষিকা

ভৌতবিজ্ঞানের ক্লাস চলাকালীন শিস দেয় এক ছাত্র। সেই সময় যে শিক্ষিকা ক্লাসে পড়াচ্ছিলেন, তিনি জানতে চান কে শিস দিয়েছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আড়িয়াদহ শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ০২:৪৭
Share: Save:

স্কুলে ক্লাস চলাকালীন শিস দেওয়ার অপরাধে ৭ জন ছাত্রের মাথার চুল কাঁচি দিয়ে কেটে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। দক্ষিণেশ্বর আড়িয়াদহ কাঁলাচাদ স্কুলে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। ছাত্রদের অভিভাবকেরা সবর হয়েছেন প্রধান শিক্ষিকার বিরুদ্ধে।

অভিযোগ, ভৌতবিজ্ঞানের ক্লাস চলাকালীন শিস দেয় এক ছাত্র। সেই সময় যে শিক্ষিকা ক্লাসে পড়াচ্ছিলেন তিনি জানাতে চান কে শিস দিয়েছে। কিন্তু কোনও উত্তর না পেয়ে সন্দেহবশত ৭ ছাত্রকে প্রধান শিক্ষিকা ইন্দ্রানী মজুমদারের ঘরে নিয়ে যান। প্রধান শিক্ষিকাও ওই ছাত্রদের কাছে জানতে চান কে শিস দিয়েছে। কিন্তু কোনও উত্তর না মেলায় নিজে হাতে কাঁচি দিয়ে ৭ ছাত্রের মাথার চুল কেটে দেন।

ওই স্কুলে পড়ে আলমবাজারের সায়ন্তন মান্নার। তার অভিভাবকের অভিযোগ, ‘‘ঘটনার পর থেকে আতঙ্কিত ছাত্ররা। এই শাস্তি তারা কোনও ভাবেই মন থেকে মেনে নিতে পারছে না।’’ অভিযুক্ত প্রধান শিক্ষিকার শাস্তি দাবি করেছেন অভিভাবকরা। স্কুল কর্তৃপক্ষ যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ariadaha school Headmistress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE