Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ঠিকাদারদের হাতে প্রহৃত প্রধান

ঠিকাদারদের হাতে প্রহৃত হলেন কাটোয়ার আলমপুর পঞ্চায়েতের সিপিএম প্রধান বাপিন মণ্ডল। মঙ্গলবার দুপুরে কাটোয়া ১ ব্লক প্রাণিসম্পদ বিকাশ দফতরের নিয়ো

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া ১০ সেপ্টেম্বর ২০১৪ ০০:১৮
Save
Something isn't right! Please refresh.
Popup Close

ঠিকাদারদের হাতে প্রহৃত হলেন কাটোয়ার আলমপুর পঞ্চায়েতের সিপিএম প্রধান বাপিন মণ্ডল। মঙ্গলবার দুপুরে কাটোয়া ১ ব্লক প্রাণিসম্পদ বিকাশ দফতরের নিয়োগ সংক্রান্ত পরীক্ষা চলাকালীন ওই ঘটনা ঘটে। পরে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয় বাপিনবাবুকে। ঘটনার পরে পৃথক ভাবে কাটোয়া থানায় অভিযোগ জানিয়েছেন কাটোয়া ১ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মলয় বন্দ্যোপাধ্যায় এবং বিডিও আশিস বিশ্বাস।

ব্লক সূত্রে জানা গিয়েছে, ১০০ দিনের কাজ সহ তিনটি প্রকল্পের জন্য প্রায় ৪০ লক্ষ টাকার দরপত্র ডাকে আলমপুর পঞ্চায়েত। সোমবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ঠিকাদারদের কাছে দরপত্র নেওয়ার জন্য দরখাস্ত জমা করার কথা জানিয়েছিলেন বাপিনবাবু। মঙ্গলবার কাটোয়া হাসপাতালে তিনি বলেন, “সোমবার মাত্র ৬ জন দরপত্র নেওয়ার জন্য আবেদন করেছিল। সেই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার তাঁদের দরপত্রের ফর্ম দেওয়ার জন্য অফিসে আসতে বলা হয়। আমি আলমপুর পঞ্চায়েত এলাকার ‘প্রাণী বন্ধু’ নিয়োগের ইন্টারভিউ নিতে ব্লক দফতরে চলে আসি। ইন্টারভিউ চলাকালীন দু’জন ঠিকাদার সোজা ভিতরে ঢুকে পড়েন। তারপরেই কাটোয়া ১ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মলয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বচসা শুরু করে দেন তাঁরা।”

মলয়বাবুর অভিযোগ, বুঝিয়েসুজিয়ে কোনও রকমে ইন্টারভিউয়ের ঘর থেকে বের করে দেওয়া হয় ওই ঠিকাদারদের। তবে কিছুক্ষণ পরে ওই ঠিকাদার আরও কয়েকজন ঠিকাদারদের নিয়ে ইন্টারভিউয়ের ঘরে ঢুকে হামলা চালাতে থাকেন। একের পর এক চেয়ার ছুড়ে ফেলা হয়। ভাঙা চেয়ার দিয়ে আঘাত করা হয় আলমপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের মাথায়।

Advertisement

ঘটনার পরে আলমপুর গ্রাম থেকে বেশ কিছু লোক বিডিওর কাছে এসে নিরাপত্তা চেয়ে স্মারকলিপিও দেন।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement