Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

জলের পাইপ মেরামত করার সময় পাঁচিল ভেঙে পড়ায় আসানসোলে মৃত্যু একজনের, আহত ২

রবিবার সকালে আসানসোল পৌরনিগম এলাকার রানিগঞ্জের তারবাংলা এলাকায় পানীয় জলের পাইপ লাইনের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১৫:৫৬
Share: Save:

পাইপের কাজ করার সময় পাঁচিল ভেঙে পড়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল রানিগঞ্জে। ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। আহত ২ জন, তার মধ্যে একজন ভর্তি হাসপাতালে।

রবিবার সকালে আসানসোল পৌরনিগম এলাকার রানিগঞ্জের তারবাংলায় পানীয় জলের পাইপ লাইনে কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। স্থানীয়রা জানিয়েছেন, কাজ শুরু করার কিছুক্ষণের পরেই এক পাঁচিল শ্রমিকদের উপর ভেঙে পড়ে। স্থানীয় বাসিন্দারা গিয়ে আহতদের হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার পর এলাকায় উপস্থিত হন পুরনিগমের প্রশাসকমণ্ডলীর সদস্য পূর্ণশশী রায়। তিনি বলেন, ‘‘ঘটনাটি খুবই দুর্ভাগ্যজনক। পাঁচিল কেন ভেঙে পড়ল, কার মালিকানায় পাঁচিলটি ছিল, সে সব খতিয়ে দেখতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। আহত ও নিহতের পরিবারের পাশে প্রশাসন আছে।’’

এই বিষয়ে পুরো প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, ‘‘ঘটনায় মৃত ব্যক্তির পাশে আসানসোল পুরসভা দাঁড়াবে। পরিবারের একজনকে অস্থায়ী ভাবে চাকরি দেওয়া হবে। আহত ব্যক্তির সমস্ত রকম চিকিৎসা করানো হবে। মৃতের পরিবার যেন রাজ্য সরকারের কাছ থেকে ক্ষতিপূরণ পায়, সে বিষয়টি দেখতে পুরসভার রানিগঞ্জ বরোর আধিকারিক ইন্দ্রজিৎ কোনারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE