Advertisement
০৫ মে ২০২৪
Burdwan

পঞ্চায়েত ভোটের আগে আবার বোমা উদ্ধার হল পূর্ব বর্ধমানের গলসিতে

খবর পেয়ে ঘটনাস্থলে যায় গলসি থানার পুলিশ। খবর দেওয়া হয় সিআইডির বম্ব ডিসপোজ়াল স্কোয়াডকেও।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে আবার বোমা উদ্ধার হল পূর্ব বর্ধমানের গলসিতে। শনিবার পুরষা গ্রামের ধানজমি থেকে ৪টি জারিকেন ভর্তি বোমা উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গলসি থানার পুলিশ। খবর দেওয়া হয় সিআইডির বম্ব ডিসপোজ়াল স্কোয়াডকেও।

স্থানীয় বাসিন্দা বকুল মল্লিক বলেন, ‘‘বিকেলে মাঠে ধান কাটার সময় জমির মধ্যে একটি হলুদ রঙের জার চোখে পড়ে। সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ জমি থেকে আরও তিনটি জার উদ্ধার করে। এই ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা।’’ রবিউল শেখ নামে এক গ্রামবাসী বলেন, ‘‘মেশিন দিয়ে ধান কাটা হচ্ছিল। বড় কিছু ঘটে যাওয়ার প্রভূত সম্ভাবনা ছিল। এখন তো লোকে মাঠে যেতেই ভয় জারের উপর চলে গেল ভয়ংকর রকমের দুর্ঘটনা ঘটে যেত।তারা ঘটনায় মাঠে যেতে ভয় খাচ্ছেন।

এই ঘটনায় জেলা বিজেপির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র বলেন, ‘‘এ সব শাসকদল তৃণমূলের কাজ। গোটা রাজ্যটাকেই তৃণমূল বোম শিল্পের ভান্ডার তৈরি করেছে। যত পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আসবে, ততই বোমা-বারুদ উদ্ধার হবে। এ সব করে সাধারণ মানুষকে তৃণমূল ভয় দেখাচ্ছে।’’ অন্য দিকে, বিরোধীদের দিকেই আঙুল তুলেছে শাসকদল। জেলা তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ‘‘শান্ত রাজ্যকে অশান্ত করার জন্যই বিরোধীরা বোমা মজুত করে রাখছে। কোথাও কিছু নেই। অথচ ধানের জমিতে জারিকেন ভর্তি বোমা উদ্ধার হচ্ছে! বোঝাই যাচ্ছে, বদনাম করার জন্যই বিরোধীরা এ সব মজুত করে রাখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Burdwan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE