Advertisement
০২ মে ২০২৪
TMC

২ সমর্থককে কান ধরে ওঠবস, লাঠি হাতে ‘শাসন’ তৃণমূল নেতার, অভিযোগ বিজেপি-র

শনিবার বর্ধমান শহরের তিনকোনিয়া এলাকার গুডসশেড রোডে ২ যুবককে প্রকাশ্যে কান ধরে ওঠবস করানো হয় বলে অভিযোগ।

কান ধরে ওঠবস করানো নিয়ে বিতর্ক।

কান ধরে ওঠবস করানো নিয়ে বিতর্ক। —নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র
বর্ধমান শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৮:৫৯
Share: Save:

কান ধরে ওঠবস করছেন ২ যুবক। সামনে লাঠি হাতে দাঁড়িয়ে তৃণমূল নেতা। শনিবার এমনই দৃশ্যের সাক্ষী দল বর্ধমান শহর। শনিবার এই ছবিই ভাইরাল হয়ে ওঠে নেটমাধ্যমে। বিজেপি-র অভিযোগ, ওই ২ যুবক তাদের সমর্থক। ঘটনার জেরে দানা বেঁধেছে বিতর্ক।

শনিবার বর্ধমান শহরের তিনকোনিয়া এলাকার গুডসশেড রোডে ২ যুবককে প্রকাশ্যে কান ধরে ওঠবস করানো হয় বলে অভিযোগ। ওই কাণ্ডে নাম জড়িয়েছে অশোক মণ্ডল নামে এক তৃণমূল নেতার। অভিযোগ, ওই ২ যুবককে যখন কান ধরে ওঠবস করানো হচ্ছিল, তখন চেয়ারে লাঠি হাতে বসেছিলেন অশোক। বর্ধমানের বিজেপি নেতা কল্লোল নন্দনের অভিযোগ, ‘‘ওই ২ যুবক দলের সক্রিয় কর্মী নন। তবে তাঁরা সমর্থক। আমরা এ নিয়ে পুলিশের কাছে নালিশ জানাব।’’

অশোকের অবশ্য সাফাই, ‘‘ওরা ভুল করে বিজেপি-তে গিয়েছিল। তার পর পাটি অফিসে ভাঙচুরও চালিয়েছিল। কিন্তু ওদের মারধর না করে শুধুমাত্র কান ধরে ওঠবস করানো হয়েছে।’’ এর আগেও বর্ধমানে বিজেপি-র এক মহিলা কর্মীকে প্রকাশ্যে কান ধরে ওঠবস করানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

এই অভিযোগ নিয়ে বর্ধমানের তৃণমূল নেতা প্রসেনজিৎ দাস বলেন, অনেক জায়গাতেই বিজেপি কর্মী, সমর্থকরা পার্টি অফিস ভাঙচুর করেছিল। সে ক্ষেত্রে জন সাধারণের মনে ক্ষোভ তৈরি হয়েছিল। তবে এ ক্ষেত্রে কী ঘটনা ঘটেছে তা খোঁজ নিয়ে জানতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE