Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bardhaman

বর্ধমানে খড়ি নদীর উপর হলদি সেতুতে ফাটল,রাস্তায় গর্ত, ঝুঁকি নিয়ে যানচলাচল

দ্রুতগামী গাড়ি যে কোনও সময় উল্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে, ঘটতে পারে বড় দুর্ঘটনাও।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৮:৪৪
Share: Save:

বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে খড়ি নদীর উপরে হলদি সেতু এখন যেন মরণফাঁদ। সেতুর মাঝ বরাবর ফাটল চিন্তা বাড়াচ্ছে পথচালতি সাধারণ মানুষ থেকে গাড়িচালক সকলেরই। গত দু’বছর এই সেতুর উপর ঘটে যাওয়া দুর্ঘটনায় বেশ কয়েকটি প্রাণ চলে গিয়েছে। অভিযোগ, এর পরেও প্রশাসনের কোনও হেলদোল নেই।

মাস তিনেক আগে খড়ি নদীর সেতুর উপর তৈরি হওয়া একাধিক গর্ত পিচ ও পাথর দিয়ে মেরামত করা হয়। মেরামতের ক’দিনের পর থেকেই পিচ ও পাথর উঠতে থাকে গাড়ির চাপে। বর্ষায় সেই গর্ত এখন বিশাল আকার নিয়েছে। সেতুর উপর দু’টি জায়গায় বিশাল গর্ত তৈরি হয়েছে। দ্রুতগামী গাড়ি যে কোনও সময় উল্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে,ঘটতে পারে বড় দুর্ঘটনাও। স্থানীয় বাসিন্দারা বলছেন,অজয় নদের বালি আর বীরভূমের পাঁচামির পাথর বোঝাই ডাম্পারের চাপে সেতুর গর্ত প্রতিদিনই বাড়ছে। বৃষ্টিতে গর্তে জল জমে থাকলে বাইক আরোহীরা ঠিক মতো বুঝতেও পারছেন না পরিস্থিতি। তাতেই দুর্ঘটনার মুখে পড়ছেন অনেকে। এই বিষয়ে জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু বলেন, ‘‘হাইওয়ে অথরিটির সঙ্গে কথা হয়েছে। খুব দ্রুত সেতুর উপর গর্ত মেরামত করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE