Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Morphed Photo

তৃণমূল বনাম তৃণমূল! আসানসোলে কাউন্সিলরের মেয়ের ছবি বিকৃত করার অভিযোগ নেতার বিরুদ্ধে

আসানসোলের এক তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, তাঁর মেয়ের ছবি বিকৃত করে ভাইরাল করেছেন আসানসোলের প্রাক্তন মেয়র পারিষদ মির হাসিম এবং আর এক তৃণমূল নেতা।

One former TMC councillor of Asansol allegedly morphed the picture of a TMC councillor\'s daughter

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৬:৪২
Share: Save:

আসানসোলের তৃণমূল কাউন্সিলরের মেয়ের ছবি বিকৃত করে সমাজমাধ্যমে ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল দলেরই এক নেতার বিরুদ্ধে। এ নিয়ে ওই তৃণমূল নেতা তথা আসানসোলের প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বর্তমান কাউন্সিলর। যদিও বিষয়টি উড়িয়ে দিয়েছেন অভিযুক্ত। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আসানসোল পুরনিগমের ৫৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, তাঁর মেয়ের ছবি বিকৃত করে সমাজমাধ্যমে ভাইরাল করে দিয়েছেন আসানসোলেরই প্রাক্তন মেয়র পারিষদ তথা জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক মির হাসিম এবং ৫৯ নম্বর ওয়ার্ডের তৃণমূলের যুব সভাপতি পিন্টু সিদ্দিকি। ৫৯ নম্বর ওয়ার্ডের ওই তৃণমূল কাউন্সিলর কংগ্রেসের প্রার্থী হয়ে ভোটে জিতেছিলেন। সম্প্রতি তৃণমূলে যোগ দেন তিনি। আবার ওই ওয়ার্ডেরই কাউন্সিলর ছিলেন অভিযুক্ত মির।

অভিযোগকারীর দাবি, বিষয়টি গত ৬ জুন পুলিশে জানানো সত্ত্বেও কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মির। তাঁর দাবি, তিনি নিজেও মেয়ের বাবা। এমন কাজ তিনি করেননি বলেই জানিয়েছেন মির। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি (পশ্চিম) অভিষেক মোদী বলেন, ‘‘ছবি ভাইরাল করা হবে, এমন হুঁশিয়ারি দিয়েছে। কিন্তু তা ভাইরাল হয়নি। আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Morphed Photo police Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE