Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dacoity

কয়েক ঘণ্টার মধ্যে মদের দোকানে ডাকাতির কিনারা, আসানসোলে পুলিশের জালে দাগি অপরাধী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে আগেও কয়েকটি মামলা রয়েছে। তাকে গ্রেফতারও করেছিল আসানসোলের বিভিন্ন থানা। তার মোবাইল নম্বরও ছিল পুলিশের কাছে।

Police arrested one miscreant among three on dacoity in liquor shop at Asansol

ধৃতকে নিয়ে সাংবাদিক বৈঠক পুলিশের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৪:৫৭
Share: Save:

কয়েক ঘণ্টার মধ্যে মদের দোকানের ডাকাতির কিনারা করল আসানসোলের পুলিশ। শনিবার রাতে আসানসোল দক্ষিণ থানার এসবি গড়াই রোডের একটি মদের দোকানের হামলা চালিয়ে দুষ্কৃতীরা টাকা লুট করেছিলেন বলে অভিযোগ। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক জনকে। বাকিদের সন্ধানে চলছে তল্লাশি।

আসানসোল দক্ষিণ থানার সূত্রে জানা গিয়েছে, শনিবার যে ৩ জন দুষ্কৃতী হামলা চালিয়েছিলেন তাঁদের মধ্যে এক জনকে আসানসোল জেলা হাসপাতালের কাছ থেকে আগ্নেয়াস্ত্র-সহ ধরে ফেলে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম প্রতাপ দাস। বাকি দু’জনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বাকি দুষ্কৃতীরা ঝাড়খণ্ডে গা ঢাকা দিয়েছেন। ধৃতকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত প্রতাপের বিরুদ্ধে আগেও কয়েকটি মামলা রয়েছে। তাঁকে গ্রেফতারও করেছিল আসানসোলের বিভিন্ন থানা। তাঁর মোবাইল নম্বরও ছিল পুলিশের কাছে। রবিবার আসানসোল দক্ষিণ থানার আইসি কৌশিক কুণ্ডু সাংবাদিক বৈঠক করে জানান, মদের দোকানের সিসি ক্যামেরার ছবি দেখে প্রতাপের খোঁজ চলছিল। এর পর রাতভর তার মোবাইলের টাওয়ার লোকেশন দেখে আসানসোল জেলা হাসপাতালের কাছ থেকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ১০টা নাগাদ ৩ দুষ্কৃতী হঠাৎ একটি মদের দোকানের শাটার খুলে ভিতরে ঢুকেছিলেন। তাঁদের বাধা দিতে গেলে, বন্দুকের বাঁট দিয়ে মারধর শুরু করা হয়। তার পর লুটপাট চালান দুষ্কৃতীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Liquor Shop Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE