Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

কোকওভেনে নাকা চেকিংয়ের সময় গাড়ির ধাক্কায় মৃত কর্তব্যরত কনস্টেবল, আহত দুই সিভিক পুলিশ

শনিবার রাতে কোকওভেন থানার পচা ক্যানেল সংলগ্ন এলাকায় নাকা চেকিংয়ের সময় প্রচণ্ড গতিতে আসা একটি চারচাকার যাত্রিবোঝাই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন পুলিশকর্মীকে ধাক্কা মারে।

মৃত কনস্টেবল রাজীব বড়ু।

মৃত কনস্টেবল রাজীব বড়ু। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৩:১৭
Share: Save:

নাকা চেকিংয়ের সময় প্রচণ্ড গতিতে আসা একটি যাত্রিবোঝাই গাড়ির ধাক্কায় মারা গেলেন দু‌র্গাপুরের কোকওভেন থানার এক কর্তব্যরত কনস্টেবল। শনিবার রাতে এই দুর্ঘটনায় আহত হয়েছেন দু’জন সিভিক ভলান্টিয়ার। তাঁদের এক জন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, মৃত কনস্টেবলের নাম রাজীব বড়ু (৩৮)। তিনি বাঁকুড়ার হরিরামপুরের বাসিন্দা ছিলেন। শনিবার রাতে কোকওভেন থানার পচা ক্যানেল সংলগ্ন এলাকায় নাকা চেকিং চলছিল। সেখানে ডিউটি করছিলেন রাজীব এবং দু’জন সিভিক ভলান্টিয়ার। হঠাৎই প্রচণ্ড গতিতে আসা একটি চারচাকার যাত্রিবোঝাই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ৩ জনকে ধাক্কা মারে।

আশঙ্কাজনক অবস্থায় কনস্টেবল রাজীব বড়ু এবং সিভিক পুলিশ সোমনাথ থান্ডারকে নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। রাজীবকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা। অন্য দিকে, হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সোমনাথ। অল্পবিস্তর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর অন্য জনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ঘাতক গাড়িটির সন্ধানে এলাকায় তল্লাশি শুরু করা হয়েছে বলে জানিয়েছে দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE