Advertisement
১৯ এপ্রিল ২০২৪
becharam manna

দুর্ঘটনার কবলে বেচারাম, পুজো দিয়ে ফেরার পথে পাইলট কারে ধাক্কা রাজ্যের মন্ত্রীর গাড়ির

মঙ্গলবার আসানসোলে গিয়েছিলেন। সেখান থেকে ১৯ নম্বর জাতীয় সড়ক হয়ে ফিরছিলেন তিনি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, জৌগ্রাম ফ্লাইওভারে জাতীয় সড়কে ঘটে ওই দুর্ঘটনা।

দুর্ঘটনার কবলে মন্ত্রী বেচারাম মান্নার গাড়ি।

দুর্ঘটনার কবলে মন্ত্রী বেচারাম মান্নার গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৭
Share: Save:

দুর্ঘটনার কবলে রাজ্যের কৃষি বিপণনমন্ত্রী বেচারাম মান্নার গাড়ি। দুর্ঘটনায় কিছুটা জখম হন মন্ত্রী। জানা গিয়েছে, তাঁর ঘাড়ে, কোমরে এবং পায়ে চোট লেগেছে। মঙ্গলবার আসানসোলে গিয়েছিলেন বেচারাম। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি।

মঙ্গলবার আসানসোলে গিয়েছিলেন বেচারাম। সেখান থেকে ২ নম্বর জাতীয় সড়ক ধরে হুগলির সিঙ্গুরের বাড়ি ফিরছিলেন তিনি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, জৌগ্রাম ফ্লাইওভারে জাতীয় সড়কের উপরে ওই দুর্ঘটনা ঘটে। বেচারামের কনভয়ের সামনে অন্য একটি গাড়ি ব্রেক কষে আচমকা। তার জেরে থেমে যায় মন্ত্রীর কনভয়ের পাইলট কারও। কিন্তু ততটা তড়িঘড়ি ব্রেক কষতে পারেননি বেচাারামের গাড়িচালক। ফলে পাইলট কারের পিছনে ধাক্কা মারে তাঁর গাড়িটি। তার জেরে কিছুটা আঘাত পান মন্ত্রী।

মঙ্গলবার সকালে কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দেন বেচারাম। এর পর আসানসোলে সুফল বাংলার দু’টি বিপণন কেন্দ্রের উদ্বোধনও করেন তিনি। এই কর্মসূচি শেষ করেই আসানসোল থেকে ফিরছিলেন বেচারাম। ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

becharam manna Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE