Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bardhaman

যাত্রী সেজে চালককে প্রতারণা তরুণীর, গাড়ি ছিনতাই, মঙ্গলকোটে গ্রেফতার তিন

বর্ধমান থানার দুবরাজদিঘি এলাকার বাসিন্দা শেখ সাজু নামে এক গাড়িচালকের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই তিন জনকে গ্রেফতার করেছে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ২১:২৫
Share: Save:

যাত্রী সেজে গাড়ি অপহরণে অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানার পুলিশ। ধৃতদের নাম নুর হাসমত মির্জা ওরফে ভুটান, রানা মেটে এবং মির আমির আলি ওরফে জুয়েল আলি। ধৃত তিন জনেরই বয়স ২১ থেকে ২২-এর মধ্যে। এঁদের মধ্যে প্রথম দু’জনের বাড়ি মঙ্গলকোটের ঝিলু এলাকায়। তৃতীয় জন বীরভূম জেলার নানুর থানার মুরুণ্ডি গ্রামের বাসিন্দা। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

বর্ধমান থানার দুবরাজদিঘি এলাকার বাসিন্দা শেখ সাজু নামে এক গাড়িচালকের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই তিন জনকে গ্রেফতার করেছে। শেখ সাজু জানান, গত বৃহস্পতিবার বর্ধমান রেলস্টেশন এলাকা থেকে এক অপরিচিত তরুণী তাঁর গাড়িটি ভাড়া করে মঙ্গলকোটের পালিশগ্রামে যাওয়ার কথা বলেন। তরুণীকে নিয়ে পালিশগ্রামের উদ্দেশ্যে যখন তিনি আসছিলেন, তখন ঝিলু মোড়ে একটি মদের দোকানের কাছাকাছি গাড়িটি দাঁড় করাতে বলেন ওই তরুণী। গাড়িটি থামার আগে থেকেই দুই যুবক সেখানে অপেক্ষা করছিলেন।

সাজুর অভিযোগ, তিনি গাড়ি থামাতেই ওই দুই যুবক ও তরুণী মিলে তাঁকে মারধর করেন। গাড়ি থেকে নামিয়ে দেন। তার পর গাড়িটি নিয়ে তিন জন মিলে চম্পট দেন।

ঘটনাটি সাজু জানান তাঁর পরিচিতদের। তাঁরা সকলে মিলে গাড়িটির হদিশ করতে খোঁজখবর শুরু করেন। শনিবার মঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ তদন্ত করে ঝিলু গ্রামের ওই দুই যুবককে গ্রেফতার করে। তার পর তাঁদের জেরা করে তৃতীয় জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি ধৃতরা তাঁদের অপরাধ স্বীকার করেছে। তবে গাড়িটির সন্ধান এখনও পায়নি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE