Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পাল্টা মিছিল করে লাভ হবে না, তৃণমূলকে কটাক্ষ বিজেপির

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ২৬ জানুয়ারি ২০২১ ০২:০৮
মেমারিতে তৃণমূল নেতা স্বপন দেবনাথ।

মেমারিতে তৃণমূল নেতা স্বপন দেবনাথ।
—নিজস্ব চিত্র।

পূর্ব বর্ধমানের মেমারিতে বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের র‍্যালির পাল্টা কর্মসূচি পালন করলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। দিন কয়েক আগেই মেমারিতে পদযাত্রা করে বিজেপি। সোমবার মেমারি কলেজ মোড় থেকে শুরু হয়ে চেকপোস্ট এলাকা পর্যন্ত মিছিল ও শেষে বামুনপাড়া মোড়ে পথসভা করে তৃণমূল। সভায় ছিলেন বিধায়ক নার্গিস বেগমও।

পথসভা থেকে স্বপন দেবনাথ পূর্ব বর্ধমান জেলা বিজেপির কার্যালয়ে ভাঙচুর প্রসঙ্গে বলেন, “প্রথমে এই ঘটনায় শাসক দলের দিকে আঙ্গুল তোলা হচ্ছিল। কিন্তু এখন জেলা সভাপতি-সহ ১৬ জনকে শোকজ করেছে বিজেপি। অর্থাৎ এটা প্রমাণ হয়ে গেল যে বিজেপি নিজেই নিজের ঘর ভেঙেছে।”

অভিযোগ কয়েক দিন আগে বিজেপির জেলা কার্যালয়ে ২ গোষ্ঠীর সংঘর্ষ হয়। বেশ কয়েক জন আহতও হন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। প্রথমে এই ভাঙচুরের জন্য বিজেপির তরফে তৃণমূলের দিকে অভিযোগ করা হয়।

Advertisement

শাসক দলের সোমবারের কর্মসূচিকে কটাক্ষ করেন বিজেপি জেলা সভাপতি সন্দীপ নন্দী। তাঁর দাবি, তৃণমূলের সংস্কৃতিই হল পাল্টা সভা মিছিল করা। এ সব করে আর মানুষের মন জয় করা যাবে না। বিধানসভা নির্বাচনে তৃণমূল মানুষের জবাব পেয়ে যাবে।

আরও পড়ুন

Advertisement