Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পেলিং যাওয়ার পথে খাদে গাড়ি, মৃত একই পরিবারের ৫, শোকের ছায়া মছলন্দপুরে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ অক্টোবর ২০১৮ ১৩:১৪
খাদে পড়ে রয়েছে গাড়িটি।

খাদে পড়ে রয়েছে গাড়িটি।

পেলিং যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩০০ ফুট গভীর খাদে পড়ে গেল বাঙালি পর্যটকদের একটি গাড়ি। সিকিমের ওই দুর্ঘটনায় এখনও পর্যন্ত একই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়ে শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আরও তিন জন। দুর্ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ।

পুলিশ সূত্রে খবর, উত্তর ২৪ পরগণার মছলন্দপুর থেকে১০-১২ জনের একটি দল শনিবার সিকিমের উদ্দেশে রওনা দিয়েছিল। সোমবার তাঁদের পেলিং যাওয়ার কথা ছিল। সেইমতো দুটো গাড়িতে তাঁরা রওনা দেন। পেলিং যাওয়ার পথে একটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় একটি গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিভাস পাঠক (৪১),আশালতা পাঠক (৬২), লিলি পাঠক (৫২),ব্রজেন্দ্রনাথ পাঠক (৭৩) এবং টুকু বিশ্বাসের (৬২)। পেশায় চিকিৎসক বিভাস নদিয়ার তেহট্ট হাসপাতালের সঙ্গে যুক্ত ছিলেন।ব্রজেন্দ্রনাথ এবং আশালতা তাঁর বাবা-মা। লিলি পাঠক তাঁর জ্যাঠতুতো দিদি এবং টুকু বিশ্বাস সম্পর্কিত মামা। দুর্ঘটনায় বিভাসের স্ত্রী এবং সন্তানেরা জখম হয়েছেন। জখম হয়েছেন লিলি পাঠকের স্বামী এবং গাড়িচালকও।

এই ঘটনার খবর পাওয়ার পর থেকেই মছলন্দপুরের নতুনপল্লিতে শোকের ছায়া নেমে এসেছে। শনিবারই যাঁদের সঙ্গে কথা হয়েছিল, দু’দিন পর তাঁদের মৃত্যুবার্তা এসে পৌঁছবে তা যেন কল্পনাই করতে পারছেন না পাড়া-প্রতিবেশীরা।

Advertisement



দুর্ঘটনাস্থলে পড়ে রয়েছে মৃতদেহ।

আরও পড়ুন: মানালি ঘুরতে গিয়ে খাদে গাড়ি উল্টে মৃত্যু গাইঘাটার যুবকের

আরও পড়ুন

Advertisement