Advertisement
০৫ ডিসেম্বর ২০২২

মনুয়াকে ‘ভাল’ মেয়ে বলায় তীব্র শোরগোল এজলাসে

এ দিন দুপুরে ওই আদালতে শুনানি চলাকালীন মনুয়ার আইনজীবী সুশোভন মিত্র জানান, কিছু দিন আগে মনুয়ার অস্ত্রোপচার হয়েছে। সে এখনও পুরো সুস্থ নয়। শারীরিক অসুস্থতা ও চিকিৎসার যুক্তিতে মনুয়ার জামিনের আবেদন জানান তিনি।

মনুয়া মজুমদার

মনুয়া মজুমদার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০১৭ ০৩:৫১
Share: Save:

আদালতে চলছিল সওয়াল-জবাব। সেই সময়ে নিজের মক্কেলকে ‘ভাল মেয়ে’ বলেছিলেন আইনজীবী। তা শুনেই খেপে ওঠেন এজলাসে উপস্থিত লোকজনের একাংশ। শুরু হয় চিৎকার-চেঁচামেচি। পরে বিচারকের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। শুক্রবার এই ঘটনা ঘটে বারাসত আদালতে। আইনজীবী যাকে ‘ভাল মেয়ে’ বলে দাবি করেছিলেন, সেই মনুয়া মজুমদার তার স্বামী অনুপম সিংহের খুনের মামলায় অভিযুক্ত।

Advertisement

এ দিন দুপুরে ওই আদালতে শুনানি চলাকালীন মনুয়ার আইনজীবী সুশোভন মিত্র জানান, কিছু দিন আগে মনুয়ার অস্ত্রোপচার হয়েছে। সে এখনও পুরো সুস্থ নয়। শারীরিক অসুস্থতা ও চিকিৎসার যুক্তিতে মনুয়ার জামিনের আবেদন জানান তিনি। আবেদন খারিজ করে এ দিন মনুয়া ও তার প্রেমিক অজিত রায়কে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারক। পাশাপাশি, জেলে মনুয়ার যাতে ঠিকমতো চিকিৎসা হয়, তা নিশ্চিত করার নির্দেশও দেন বিচারক।

এ দিনের শুনানিতে মনুয়াকে ‘ভাল মেয়ে’ বলতেই চিৎকার করে প্রতিবাদ করেন কেউ কেউ। তাঁদের থামিয়ে দেন বিচারক। পরবর্তী কোনও শুনানিতে এমন যাতে আর না ঘটে, তার জন্য পুলিশকে নির্দেশ দেন তিনি। তবে এ দিন আদালতে হাজির করানো হয়নি মনুয়া ও অজিতকে। দমদম সেন্ট্রাল জেল থেকে ‘ভিডিও কনফারেন্স’-এর মাধ্যমেই এই মামলার শুনানি হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.