Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Regulation of Trains

চলবে নন-ইন্টারলকিংয়ের কাজ, হাওড়া-বর্ধমান শাখায় দীর্ঘদিন বাতিল থাকবে একাধিক লোকাল ট্রেন

পূর্ব রেলের হাওড়া-বর্ধমান শাখায় চন্দনপুর, কামারকুন্ডু এবং বারুইপাড়া স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজ চলার জন্য বাতিল থাকবে একাধিক ট্রেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ২১:০০
Share: Save:

পূর্ব রেলের হাওড়া-বর্ধমান শাখায় চন্দনপুর, কামারকুন্ডু এবং বারুইপাড়া স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজ চলার জন্য বাতিল থাকবে একাধিক ট্রেন। শুক্রবার পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

Advertisement

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হাওড়া স্টেশন থেকে ছাড়া ৩৬৮২৭, ৩৬৮২৯, ৩৬০৮১, ৩৬০৮৩, ৩৬০৮৫, ৩৬০৮৭, ৩৬০১১, এবং ৩৬০৭১ ডাউন লোকাল ৩ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত বাতিল করা হয়েছে। মশাগ্রাম থেকে ছাড়া ৩৬০৮২, ৩৬০৮৪, ৩৬০৮৬ এবং ৩৬০৮৮ ডাউন লোকাল ৩ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর অবধি বাতিল করা হয়েছে।

৩ থেকে ১৪ ডিমেম্বর অবধি বাতিল থাকছে ৩২৪১১, ৩২৪১৩ শিয়ালদহ-বর্ধমান লোকাল। এই কয়েকদিনের জন্য বাতিল থাকবে ৩৬৮৪০ এবং ৩৬৮৪৪ বর্ধমান লোকালও। ৩ ডিসেম্বর থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকবে ৩৬০৩২, ৩৬০৩৪, ৩৬০৩৬, ৩৬০৩৮ ডাউন চন্দনপুর লোকাল। ওই সময়ের জন্য বাতিল থাকবে ৩৬০৭২ গুড়াপ লোকালও। ৩ ডিসেম্বর থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকবে ৩৬০৩১, ৩৬০৩৩, ৩৬০৩৫, ৩৬০৩৭ হাওড়া-বর্ধমান লোকাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.