Advertisement
২৩ মে ২০২৪
CBI

CBI: রবিবার সিবিআই-এর তদন্তকারী দল গেল রাজ্যের দুই জেলায়

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি দল রবিবার উগ্রভাটপাড়া এলাকায় যায়। অন্য দলটি যায় সিতাই বিধানসভা কেন্দ্রে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কান্দি, সিতাই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ২১:২৫
Share: Save:

ভোট পরবর্তী হিংসার অভিযোগের তদন্তে কোচবিহারের সিতাই ও মুর্শিদাবাদের কান্দিতে গেল সিবিআই-এর দু’টি দল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি দল রবিবার উগ্রভাটপাড়া এলাকায় যায়। অন্য দলটি যায় সিতাই বিধানসভা কেন্দ্রের পেটলা গ্রাম পঞ্চায়েতের জামাদারবশ এলাকায়।

ভোটের পর ৯ মে মুর্শিদাবাদের নবগ্রাম থানা এলাকায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। অমৃতকুণ্ডু গ্রামের কাছে এই ঘটনা ঘটে। জঙ্গলে নিয়ে গিয়ে নির্যাতিতার উপর অত্যাচার চালানো হয় বলে জানিয়েছিলেন স্থানীয়রা। ঘটনার দিন রাতেই ১১টা নাগাদ জঙ্গলের মধ্যে নগ্ন অবস্থায় নাবালিকাকে উদ্ধার করেন সাধারণ মানুষ। ৯ মে রাতেই দায়ের করা হয় অভিযোগ। পুলিশ ১০ই মে সকালেই এলাকা থেকে সন্দেহজনক তিন দুষ্কৃতীকে আটক করে। তাঁরা পুলিশের কাছে গণধর্ষণের কথা স্বীকার করার পর গ্রেফতার করা হয় তাঁদের। রবিবার কান্দি থানার উগ্রভাটপাড়া গ্রামে সেই নির্যাতিতার বাড়িতেই আসে সিবিআই প্রতিনিধি দল। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন গোয়েন্দা অফিসাররা।

এ ছাড়া রবিার ভোট-পরবর্তী হিংসার ঘটনায় সিতাই বিধানসভা কেন্দ্রের পেটলা গ্রাম পঞ্চায়েতের জামাদারবশ এলাকার বিজেপি কর্মী হারাধন রায়ের খুনের ঘটনার পুনর্নির্মাণ করে সিবিআই-এর বিশেষ প্রতিনিধি দল। ২ মে নির্বাচনের ফল ঘোষণার পর ৩ মে হারাধন রায়কে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনার তদন্তে নেমে সিবিআই-এর বিশেষ প্রতিনিধি দল গত ৩১ অগস্ট হারাধন রায়ের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সঙ্গে কথা বলে। রবিবার দ্বিতীয় দিন সিবিআই-এর বিশেষ প্রতিনিধি দল ঘটনাস্থলে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE