Advertisement
১০ মে ২০২৪
Binay Mishra

Coal smuggling case: কয়লা পাচার-কাণ্ডে বিনয় মিশ্রের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

ইডি-র বক্তব্য, বিনয়কে একাধিক বার নোটিস পাঠানো সত্ত্বেও তিনি তদন্তকারীদের মুখোমুখি হননি। কোনও ভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না।

বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১১:০৭
Share: Save:

কয়লা পাচার-কাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর আবেদনে সাড়া দিয়ে বিনয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট।
ইডি সূত্রে খবর, কয়েক দিন আগে বিনয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার জন্য আদালতে আবেদন করেছিল তদন্তকারী সংস্থা। আবেদন ইডি-র বক্তব্য, বিনয়কে একাধিক বার নোটিস পাঠানো সত্ত্বেও তিনি তদন্তকারীদের মুখোমুখি হননি। তাঁকে ফোনও করা হয়েছিল। ইডি-র দাবি, কোনও ভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না।

কয়লা পাচার-কাণ্ডে এখনও পর্যন্ত যাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁদের বয়ানে বার বার বিনয়ের নাম উঠে আসায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা অত্যন্ত জরুরি বলে দাবি করে আদালতের কাছে আবেদন করে ইডি। যার ভিত্তিতেইৃ সোমবার বিনয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলেন পাতিয়ালা হাউস কোর্টের বিচারক পঙ্কজ শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Binay Mishra Coal Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE