Advertisement
০১ ডিসেম্বর ২০২২

মুখ্যমন্ত্রীর নামে অশালীন মন্তব্য, গ্রেফতারের দাবি জ্যোতিপ্রিয়র

সিপিআই প্রার্থীর সমর্থনে দেওয়াল লিখনে মুখ্যমন্ত্রী বিরুদ্ধে কুরুচিকর কথা লেখার প্রতিবাদ জানিয়ে নির্বাচন কমিশনের কাছে যাঁরা এ কাজ করেছে তাঁদের গ্রেফতারের দাবি জানালেন তৃণমূল নেতা ও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বসিরহাট লোকসবা কেন্দ্রের হাসনাবাদের আমলানির মাঝেরপাড়ায় ওই দেওয়াল লিখন নিয়ে ক্ষোভ ছড়িয়েছে স্থানীয় তৃমমূল কর্মী-সমর্থকদের মধ্যে।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৪ ০১:৪৫
Share: Save:

সিপিআই প্রার্থীর সমর্থনে দেওয়াল লিখনে মুখ্যমন্ত্রী বিরুদ্ধে কুরুচিকর কথা লেখার প্রতিবাদ জানিয়ে নির্বাচন কমিশনের কাছে যাঁরা এ কাজ করেছে তাঁদের গ্রেফতারের দাবি জানালেন তৃণমূল নেতা ও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বসিরহাট লোকসবা কেন্দ্রের হাসনাবাদের আমলানির মাঝেরপাড়ায় ওই দেওয়াল লিখন নিয়ে ক্ষোভ ছড়িয়েছে স্থানীয় তৃমমূল কর্মী-সমর্থকদের মধ্যে। খাদ্যমন্ত্রীর দাবি, “আমাদের তরফে ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী নামে অশালীন কথা লেখার জন্য নির্বাচন কমিশনের কাছে ওই লেখার সঙ্গে জনিতদের এবং সেই সঙ্গে বসিররাটের সিপিআই প্রার্থী নুরুল হুদাকে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।” তিনি আরও জানান, যে ভাবে একজন মুখ্যমন্ত্রী তথা একজন মহিলার নাম করে দেওয়াল লিখনে অশালীন ভাষা ব্যবহার করা হয়েছে তা অত্যন্ত লজ্জার এবং ঘৃণার। আসলে সিপিএম তথা বামফ্রন্ট চাইছে কোনওভাবে গোলমাল বাধিয়ে নির্বাচন ভেস্তে দিতে। এমনটা চলতে থাকলে দলীয় কর্মীদের সামলানো কষ্টকর হয়ে দাঁড়াবে।

Advertisement

দেওয়াল লিখন নিয়ে তৃণমূল যে অভিযোগ করেছে তা নিয়ে ক্ষুব্ধ স্থানীয় সিপিএম নেতৃত্ব। দলের হাসনাবাদ জোনাল কমিটির সম্পাদর শক্তি মুখোপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রী কেন, কোনও মহিলার নামে এমন কুরুচিকর মন্তব্য আমাদের দল তথা বামফ্রন্ট কখনও সমর্থন করে না। কারা এমন দেওয়াল লিখল তা খোঁজ নিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।”

তবে সিপিআই প্রার্থী নুরুল হুদা বলেন, “আমরা ওই দেওয়াল লিখন মুছে দিয়েছি। অতি উৎসাহী কেউ ওই দেওয়াল লিখেছিল। তার খোঁজ করা হচ্ছে। ব্যক্তিগত কারও নামে কুৎসায় আমরা আগ্রহী নই। যে এই কাজ করেছে সে কখনওই ঠিক করেনি।”

তৃণমূলে যোগ। ভোটের মাত্র এক মাস বাকি। তারই মধ্যে তৃণমূলে যোগ দিলেন বাদুড়িয়ার চাতরা পঞ্চায়েতের এক নির্দল সদস্য। স্থানীয় কংগ্রেস এক কংগ্রেস নেতাও এ দিন তৃণমূলে যোগ দেন। এ দিন তৃণমূলের এক কর্মীসভায় দু’জনের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলার কার্যকরী সবাপতি ও তৃণমূল নেতা নারায়ণ গোস্বামী এবং ব্লক তৃণমূল সভাপতি তুষার সিংহ। তুষারবাবু বলেন, “মানুষ বুঝছেন, রাজ্যের উন্নয়ন করছেন মুখ্যমন্ত্রী। তাই সকলেই সেই উন্নয়নে শরিক হতে চাইছেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.